রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম
ব্যবসায়ীরা রুপিতে ভারত থেকে পণ্য আমদানির সুযোগ চান ঝিনাইদহে এক স্কুল শিক্ষকের মৃত্যু নিয়ে রহস্য, স্বর্পদংশনে বলে প্রচার ঝিনাইদহে রেললাইন ও মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে মানববন্ধন পিরোজপুরে সংবাদ সম্মেলনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন  খুলনার গৃহবধূ  রহিমা ফরিদপুরের বোয়ালমারী থেকে জীবিত উদ্ধার কুড়িগ্রামের নাগেশ্বরীর দুধকুমার নদ থেকে বালু উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ যুক্তরাষ্ট্রের ডলারই সবচেয়ে বড় অস্ত্র পত্নীতলায় প্রতিবেশীর আঘাতে আহত ব্যক্তির মৃত্যু মহেশপুরের কোদলা নদীতে চলছে অবৈধ ভাবে বালু উত্তোলন কুড়িগ্রামের উলিপুরে ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে ব্যবসায়ীকে জখম করে টাকা লুট
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আসন্ন দূর্গাপূজা ৫৭৮ টি মন্দিরে উপলক্ষে উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫০ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা করেছে জেলা প্রশাসন। আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতি সভায় জেলায় ৫৭৮ টি মন্দিরের এবারের দুর্গাপূজা উদযাপিত হবে বলে জানান পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। জেলা প্রশাসক কার্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সর্বিক) মুনিরা পারভীনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, এনএসআই যুগ্ম পরিচালক মোহা. আব্দুল কাদের, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুখরঞ্জন বেপারী প্রমুখ। এছাড়াও সভায় জেলার বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসার, বিভিন্ন দপ্তর প্রধান, ব্যবসায়ীক নেতৃবৃন্দ, জেলা ও বিভিন্ন উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি-সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান জানান, আসন্ন দুর্গাপূজা উদ্যাপন উপলক্ষে মন্ডপে আগত ভক্তদের আহার্য বাবদ মন্ডপ প্রতি ৫০০ কেজি হারে সর্বমোট ২৮৯ মেট্রিক টন ত্রাণ (চাল) বরাদ্দ দিয়েছে সরকার। যা জেলা প্রশাসনের পক্ষ থেকে দ্রুত সময়ে পৌছে দিবে উপজেলা নির্বাহী কর্মকর্তা বৃন্দ।

এছাড়া পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানিয়েছেন, সনাতন ধর্মাবলম্বীরা নির্বিঘেœ শান্তিপূর্ণ পরিবেশে তাদের এই আসন্ন দুর্গোৎসব উদযাপন করতে পারবে। এ লক্ষ্যে জেলা পুলিশের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে এবং সর্বত্র তীক্ষè দৃষ্টি রাখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host