রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনাম
পিরোজপুরে সংবাদ সম্মেলনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন  খুলনার গৃহবধূ  রহিমা ফরিদপুরের বোয়ালমারী থেকে জীবিত উদ্ধার কুড়িগ্রামের নাগেশ্বরীর দুধকুমার নদ থেকে বালু উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ Oasis Dating Review 2021 যুক্তরাষ্ট্রের ডলারই সবচেয়ে বড় অস্ত্র পত্নীতলায় প্রতিবেশীর আঘাতে আহত ব্যক্তির মৃত্যু মহেশপুরের কোদলা নদীতে চলছে অবৈধ ভাবে বালু উত্তোলন কুড়িগ্রামের উলিপুরে ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে ব্যবসায়ীকে জখম করে টাকা লুট ফরিদপুরের মধুখালীতে মিনা দিবস  পালিত  পিরোজপুরে সাংবাদিকদের সাথে চিত্রনায়ক জায়েদ খানের মতবিনিময়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পিরোজপুরে নিখোঁজের ২ মাসেও সন্ধান মেলেনি স্কুল ছাত্র ইয়াছিন আরাফাত তালুকদারের

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৭:৫৬ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলার মুক্তারকাঠী এলাকার ইয়াছিন আরাফাত তালুকদার নামে এক স্কুল ছাত্রের নিখোঁজের ২ মাসেও তার  সন্ধান মেলেনি। এ বিষয়ে সোমবার রাতে পিরোজপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছে নিখোঁজ স্কুল ছাত্রের বাবা ইমরান হোসেন তালুকদার।

নিখোঁজ স্কুল ছাত্রের বাবা ইমরান হোসেন তালুকদার জানান, আমার ছেলে ইয়াছিন আরাফাত তালুকদার (১৩) খুলনা কর্ডেন স্কুলে ৮ম শ্রেণীতে পড়ে। সে চলতি বছরের জুলাই মাসের ০৮ তারিখে খুলনা থেকে ঈদের ছুটিতে বাড়িতে আসে। জুলাই মাসের ১৪ তারিখে বিকেলে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায় এবং দীর্ঘ দুই মাস ধরে সে নিখোঁজ রয়েছে। আত্মীয় স্বজন বন্ধু বান্ধব পরিচিতজন সবার বাড়িতে খোজা খুজি করেও ইয়াছিন আরাফাত তালুকদারের কোন সন্ধান পাওয়া যায়নি।

আমার ছেলে ইয়াছিন আরাফাত তালুকদার বয়স ১৩ বছর। উচ্চতা ০৫ ফুট, গায়ের রং শ্যামলা, মুখমন্ডল হালকা লম্বা, মাথার চুল কালো, বাম হাতের তর্জনী আঙ্গুল বাঁকা। তার পড়নে ছিলো সাদা হলুদ ও লাল রং মিশ্রিত গেঞ্জি এবং কালো প্যান্ট। সে পিরোজপুরের আঞ্চলিক ভাষায় কথা বলতো। কোন স্বহৃদয়বান ব্যাক্তি ইয়াছিন আরাফাত তালুকদার এর সন্ধান পেয়ে থাকলে ০১৭৪৩৯৪০৩৩৯ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ওসি আ.জ.মো: মাসুদুজ্জামান জানান, এ বিষয়ে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রকৃয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host