রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম
ব্যবসায়ীরা রুপিতে ভারত থেকে পণ্য আমদানির সুযোগ চান ঝিনাইদহে এক স্কুল শিক্ষকের মৃত্যু নিয়ে রহস্য, স্বর্পদংশনে বলে প্রচার ঝিনাইদহে রেললাইন ও মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে মানববন্ধন পিরোজপুরে সংবাদ সম্মেলনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন  খুলনার গৃহবধূ  রহিমা ফরিদপুরের বোয়ালমারী থেকে জীবিত উদ্ধার কুড়িগ্রামের নাগেশ্বরীর দুধকুমার নদ থেকে বালু উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ যুক্তরাষ্ট্রের ডলারই সবচেয়ে বড় অস্ত্র পত্নীতলায় প্রতিবেশীর আঘাতে আহত ব্যক্তির মৃত্যু মহেশপুরের কোদলা নদীতে চলছে অবৈধ ভাবে বালু উত্তোলন কুড়িগ্রামের উলিপুরে ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে ব্যবসায়ীকে জখম করে টাকা লুট
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু চালু করে দেয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ র‌্যালী

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪৬ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কঁচা নদীর উপর নির্মিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু নির্মাণের পর জনসাধারণের জন্য খুলে দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছে স্থানীয়রা। সোমবার বিকেলে সেতুর পশ্চিম প্রান্ত কুমিড়মারা এলাকা থকে একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়ে সেতুর অপর প্রান্ত বেকুটিয়ায় গিয়ে শেষ হয়।

সদর উপজেলার শারিকতলা ডুমরিতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আজমির হোসেন মাঝি’র নেতৃত্বে আয়োজিত শোভাযাত্রায় স্থানীয়  শত শত মানুষ অংশ নেয়।

গত রোববার (০৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী উদ্বোধন করেন। এর পরপরই অনুষ্ঠান স্থলের সর্বস্তরের মানুষ সেতু পারাপার, সেতুতে ছবি তোলা এবং সেতুতে পায়ে হেঁটে সেতুতে এপার থেকে ওপারে যাওয়ার উল্লাসে মেতে ওঠে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host