সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:২৭ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পিরোজপুরে ৭০৯টি গৃহহীন ও ভুমিহীন অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে গৃহ হস্তান্তর

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২, ৭:৩৭ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : সারা দেশের মত পিরোজপুর জেলার ৭টি উপজেলায় গৃহহীন ও ভুমিহীন অসহায় পরিবারের মাঝে ৭০৯টি গৃহ হস্তান্তর কার্যক্রম প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেছেন। বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে পিরোজপুর সদর উপজেলা মিলনায়তনে জেলা প্রশাসকের আয়োজনে গৃহহীন ও ভুমিহীন অসহায় পরিবারের মাঝে গৃহ হস্তান্তর কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী রেবেকা খান, সদর উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান খালেক। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম জাহান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা ভূমি কর্মকর্তা ফারজানা আক্তার।

৩য় পর্যায়ের ২য় ধাপে গৃহ হস্তান্তরের পাশাপাশি উপকারভোগীদের মাঝে ২ শতাংশ করে জমির দলিলও হস্তান্তর করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। পিরোজপুর সদর উপজেলায় গৃহহীন ও ভুমিহীন অসহায় পরিবারের মাঝে ২ শত ১৫টি ঘর বিতরন করা হয়। এসময় বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ এসময় উপস্থিত ছিলেন।

এছাড়াও নেছারাবাদ উপজেলায় ৭০ টি, নাজিরপুর উপজেলায় ৩৬টি, কাউখালী উপজেলায় ২০টি, ইন্দুরকানী উপজেলায় ৮৬টি, ভান্ডারিয়া উপজেলায় ১৭৫টি, এবং মঠবাড়িয়া উপজেলায় ১০৭টি সহ জেলায় মোট ৭০৯টি গৃহহীন ও ভুমিহীন অসহায় পরিবারের মাঝে গৃহ হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host