সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

নাটোরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভা অনুষ্ঠিত

নাটোর জেলা প্রতিনিধি
Update : শুক্রবার, ১ জুলাই, ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন

নাটোর প্রতিনিধি: নাটোরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টায় জেলা শিল্পকলা একাডেমি হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা নাটোর শাখা ও নাটোর জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট এর সভাপতি উম্মে খাইরুন নাহার বিজলী। সভায় নাটোর সদর, লালপুর ও বাগাতিপাড়া উপজেলার প্রায় ১৩টি সংগঠনের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
নাটোর জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুম রেজা সভার সঞ্চালনাসহ স্বাগত বক্তব্যে উপস্থিত সকলকে সম্মিলিত সাংস্কৃতিক জোট গঠনের লক্ষ্য, উদ্দেশ্য ও প্রয়োজনীতা তুলে ধরেন। নাটোরের সাংস্কৃতিক অঙ্গনের শিল্পী, কলা-কুশলী ও সংগঠকদের মধ্যে হিংসা বিদ্বেষ মান অভিমান ভুলে গিয়ে প্রাণবন্ত ও সাংস্কৃতিক চর্চায় মুখর একটি নাটোর গড়ার লক্ষ্যে এই জোট কাজ করে যাবে বলে জানান তিনি।


সভায় অন্যান্যদের মধ্যে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাথে সম্পৃক্ত থেকে সকলে মিলে সাংস্কৃতিক আন্দোলন এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করে আরও বক্তব্য রাখেন রূপসী বাংলা’র আলতাফ হোসেন, জেলা লালন একাডেমির সাধারণ সম্পাদক নয়ন হালদার, ভোলামন বাউল সংগঠনের প্রতিষ্ঠাতা সম্পাদক কার্তিক উদাস, ইঙ্গিত থিয়েটারের সহ-সম্পাদক জামিল আলী, ভোর হলো’র সাধারণ সম্পাদক জাফুরুল ইসলাম বুলবুল, চলন নাটুয়ার নাট্যকার ও নির্দেশক ফারুক হোসেন,  সঙ্গীতাঙ্গন এর সভাপতি আব্দুস সালাম, কাব্যিক আড্ডা’র সভাপতি নুর মোহাম্মদ ও মুসা আকন্দ, মারুফ ডান্স একাডেমির মারুফ আল হোসাইন প্রমুখ।
সভায় সর্ব সম্মতিক্রমে সভাপতি হিসেবে উম্মে খাইরুন নাহার বিজলী ও সাধারণ সম্পাদক হিসেবে সৈয়দ মাসুম রেজার নেতৃত্বে নাটোর জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সকল কর্মকাণ্ডে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন উপস্থিত বিভিন্ন সংগঠনের প্রতিনিধিবৃন্দ। সেই সাথে উক্ত সভায় আগামী ঈদ-উল আযহার পর পূর্ণাঙ্গ কমিটি গঠন করে সাংস্কৃতিক কর্মকাণ্ড চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host