শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১০:২০ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পত্নীতলায় চাকরির নামে অর্থ আদায়, প্রতারক গ্রেফতার

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
Update : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২, ৭:০৫ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পত্নীতলা থানা পুলিশ ও এনএসআই নওগাঁর যৌথ অভিযানে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে চাকরির ভূয়া নিয়োগপত্র দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের এক প্রতারককে রবিবার সন্ধ্যায় গ্রেফতার করেছে পত্নীতলা থানা পুলিশ। গ্রেফতার প্রতারকের নাম মোঃ ইমরান হোসেন। সে উপজেলার পাটিচরা ইউপির পূর্ব পাটিচরার ফয়েজ উদ্দিনের ছেলে।

জেলা এনএসআই নওগাঁর গোয়েন্দা তথ্যে পত্নীতলা থানা পুলিশ ও এনএসআই এর যৌথ অভিযানে নজিপুর নতুনহাট সংলগ্ন ঠুকনিপাড়া এলকা থেকে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে চাকরির ভূয়া নিয়োগপত্র দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের মূল হোতারদের এক জন ইমরান হোসেনকে রবিবার সন্ধ্যায় তার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক করে।

এছাড়া এ চক্রের অপর মূল হোতা দিনাজপুর জেলার বিরল এম. নাগরবাড়ী ডাংগাপাড়ার রফিকুল ইসলামের ছেলে মাহফিজুল ইসলাম (২৬) নিজেকে পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা) মোঃ দেলোয়ার হোসেন এর ব্যক্তিগত সচিব দাবি করে উক্ত চক্রের কার্যক্রম পরিচালনা করতো এবং পত্নীতলা উপজেলা সদর নজিপুর রাজমনি সিনাম হল এলাকার ছাইদুর রহমানের ছেলে মোঃ মিফতাহুল জান্নাত (২৫) মধ্যস্ততাকারী হিসেবে কাজ করতো। তারা বর্তমানে পলাতক রয়েছে।

এ বিষয়ে ভূক্তভুগি বগুড়া জেলার শাজাহানপুর রহিমাবাদ এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত বজলুর রহমানের ছেলে আকতারুজ্জামন বাদী হয়ে আটক ও পলাতক আসামীদের বিরুদ্ধে পত্নীতলা থানায় মামলা দায়ের করেছেন বলে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host