রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:০০ অপরাহ্ন
শিরোনাম
ডেসটিনি-যুবক গ্রাহকগণ ০ থেকে ৬০ শতাংশ টাকা ফেরত পেতে পারেন বোয়ালমারীতে ব্রীজ থেকে লাফ দিয়ে নিখোঁজ হওয়া মাদ্রাসা ছাত্রের লাশ ২৪ ঘন্টা পর উদ্ধার ঝিনাইদহে ম্যাজিক কর্পোরেশন প্রাইভেট লিঃ’র নকল পণ্য নিয়ে প্রতারণা ঝুঁকিপূর্ণ শিশুশ্রমে নিয়োজিতদের জন্য শিশু শিক্ষাকেন্দ্র জিংক সমৃদ্ধ ধানের চাল বাণিজ্যিকীকরণ শীর্ষক মতবিনিময় সভা মহাদেবপুরে এক গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা নড়াইলের কৃতি সন্তান বিশ্বখ্যাত নৃত্যশিল্পী উদয় শংকরে ৪৪ তম মৃত্যুবার্ষিক আজ  কুড়িগ্রামে বালু উত্তোলনে বাধাদিতে গিয়ে নিযার্তনের শিকার প্রধান শিক্ষক নড়াইলে ৫১৬ পিচ ইয়াবা ও ৪৪০০০ টাকা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার বান্দরবানে শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

আলফাডাঙ্গায় অসহায় প্রতিবন্ধীদের মাঝে  হুইল চেয়ার বিতরণ

সনত চক্রবর্ত্তী, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
Update : রবিবার, ২৯ আগস্ট, ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

সনত চক্রবর্ত্তী, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:  ফরিদপুরের আলফাডাঙ্গায় জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ২৫ জন অসচ্ছল শারীরিক প্রতিবন্ধী মানুষের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।
আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের শিরগ্রাম বাজারে শনিবার (২৮ আগস্ট) বিকেলে এই আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উপজেলার ৫নং বানা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইমাম হোসেন মিলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুল আলীম সুজা, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, জেলা পরিষদের সদস্য সুরাইয়া সালাম,
৫ নং বানা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাজ ইসলাম খোকন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: এনায়েত হোসেন।
এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে আলফাডাঙ্গা উপজেলার ৫নং বানা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃকের উদ্যোগে আলোচনা সভা শেষে ২৫ জন অসচ্ছল প্রতিবন্ধী মানুষের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি মাহমুদা বেগম কৃক বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদের সকলকে কাজ করতে হবে। এ লক্ষ্যে সমাজের শারীরিকভাবে অক্ষম জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে। কারণ প্রতিবন্ধী সমাজের বোঝা না,সে আপনারা  আমার প্রিয়জন।
মাহমুদা বেগম কৃক আরো বলেন, বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ইতিহাসের কলঙ্কময় একটি তারিখে ভোরের আলো ফোটার আগে মুয়াজ্জিনের আজানের ধ্বনির সময় বাঙালি জাতির রাখাল রাজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপরিবারে হত্যা করা হয়।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর মৃত্যু  নাই, তিনি  কোটি মানুষের হৃদয়ে  রয়েছেন। আমাদেরকে বঙ্গবন্ধুর চেতনায় নিজেদেরকে শুদ্ধ মানুষ হিসেবে তৈরি হতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ হিসেবে তৈরি করার জন্য আমরা সবাই একসাথে কাজ করে যাবো।
অনুষ্ঠান শেষে ১৫ আগষ্ট শহীদের আত্মার শান্তি কামনার জন্য  দোয়া মাহফিল করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host