বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
মিয়ানমারের জনগণ ভারতে পালাচ্ছেন  কাটাখালী বাসস্ট্যান্ডে মহাসড়ক দখল করে ট্রাক-টার্মিনাল:দেখার কেউ নেই ফকিরহাটের লখপুর ইউনিয়নে সংরক্ষিত মহিলা মেম্বর নির্বাচিত হলেন যারা ভারতীয় বিএসএফ সীমান্তে বাংলাদেশি ভেবে ভারতীয় নাগরিককে গুলি করে হত্যা  পত্নীতলায় জমির প্রকৃত মালিক হওয়া স্বত্বেও ভূমি দস্যুদের জমি দখলের চেষ্টা হরিনাকুন্ডু’র রেসিডো ক্লিনিকে সিজারের পর নবজাতকের মৃত্যু ঝিনাইদহে দরিদ্র কৃষকদের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ ঝিনাইদহে কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ ই-কমার্স প্রতিষ্ঠানগুলো নিয়ন্ত্রণ করতে হবে অর্থমন্ত্রী মহম্মদপুরে প্রাইম ব্যাংকের আউটলেট শাখার উদ্বোধন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পিরোজপুরের ইন্দুরকানীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় বোনের হামলায় ছোট বোন নিহত, আটক-০৪

মো: তামিম সরদার, পিরোজপুর প্রতিনিধি
Update : শনিবার, ২১ আগস্ট, ২০২১, ৭:২৭ অপরাহ্ন

মোঃ তামিম সরদার, পিরোজপুর প্রতিনিধিপিঃ পিরোজপুরের ইন্দুরকানীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় বোনের হামলায় ছোট বোন নিহত হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত বড় বোন কামরুন্নাহার সহ ৪ জনকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার পাড়েরহাট এলাকায় বাদুরা গ্রামের মৃত আঃ রব তালুকদারে বড় মেয়ে কামরুন্নাহার মিনু (৫০) এর সাথে তার ছোট বোন মাকনু আক্তার (৩৫) এর সাথে জমিজমা নিয়ে তর্কে লিপ্ত হয় বলে জানায় পরিবারের সদস্যরা। পরে এক পর্যায়ে বড় কামরুন্নাহার ও ছোট বোন মাকনু আক্তার সহ দুই পরিবারের ছেলে মেয়েরা হামলায় জড়িয়ে পড়ে। এসময় বড় বোন ছোট বোনকে সজোরে ধাক্কা মারলে ছোট ঘরের মেঝে পড়ে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে অজ্ঞান হয়ে যায়। পরে তাকে স্বজনরা উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে  গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ মহসিন হাওলাদার জানান, মৃত আঃ রব তালুকদারের পাড়েরহাট বন্দরে ৪টি দোকান ঘর সহ অনেক সম্পদ রেখে গেছেন। এ নিয়ে তার ৫ ছেলে ও ২ মেয়ে। কিন্তু ছেলেদের কেহই বেচে নেই। ওই দোকান ঘর ও সম্পত্তি ভাগ-বন্টন করতে শ্বশুর বাড়ি থেকে পাড়েরহাট পিতার বাড়িতে আসে। জমি ভাগ-বন্টনের বিষয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় বোনের হাতে ছোট বোন নিহত হয়।

নিহত মাকনু আক্তারের স্বামী জয়পুরহাট হাজী মহসিন কলেজের সহকারী অধ্যাপক মোঃ কামলা হোসেন জানান, আমার স্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাকনু আক্তার ও তার বড় বোন কামরুন্নাহার মিনুর মধ্যে জমি সংক্রান্ত বিরোধ ছিল। এ কারণেই ঘটনারদিন তাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে বড় বোনের আঘাতে আমার স্ত্রী মাকনু আক্তার পড়ে গিয়ে ঘটনা স্থলেই নিহত হয়।

ইন্দুরকানী থানার ওসি (তদন্ত) এম, শামীম আহম্মেদ জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বড় বোনের হাতে ছোট বোন নিহতের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত বড় বোন সহ ৪ জনকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host