রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম
বোয়ালমারীতে ব্রীজ থেকে লাফ দিয়ে নিখোঁজ হওয়া মাদ্রাসা ছাত্রের লাশ ২৪ ঘন্টা পর উদ্ধার ঝিনাইদহে ম্যাজিক কর্পোরেশন প্রাইভেট লিঃ’র নকল পণ্য নিয়ে প্রতারণা ঝুঁকিপূর্ণ শিশুশ্রমে নিয়োজিতদের জন্য শিশু শিক্ষাকেন্দ্র জিংক সমৃদ্ধ ধানের চাল বাণিজ্যিকীকরণ শীর্ষক মতবিনিময় সভা মহাদেবপুরে এক গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা নড়াইলের কৃতি সন্তান বিশ্বখ্যাত নৃত্যশিল্পী উদয় শংকরে ৪৪ তম মৃত্যুবার্ষিক আজ  কুড়িগ্রামে বালু উত্তোলনে বাধাদিতে গিয়ে নিযার্তনের শিকার প্রধান শিক্ষক নড়াইলে ৫১৬ পিচ ইয়াবা ও ৪৪০০০ টাকা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার বান্দরবানে শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার এডিবি বাংলাদেশকে ২৫ কোটি ডলার ঋণ দেবে
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

বোয়ালমারীতে কওমী মাদরাসা ছাত্রীকে অপহরণের অভিযোগ

সনত চক্রবর্ত্তী, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
Update : বুধবার, ১৮ আগস্ট, ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

সনত চক্রবর্ত্তী, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ১৩ বছর বয়সের এক কওমী মাদরাসা ছাত্রীকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দিবাগত রাতে উপজেলার ময়না ইউনিয়নের গৌরিপুর গ্রামে এ ঘটনা ঘটে। ওই ছাত্রী খরসূতি কওমী মহিলা মাদরাসায় চার জামায়াতে পড়াশোনা করে।
এ ঘটনায় মঙ্গলবার বিকেলে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে ওই ইউনিয়নের গৌরিপুর গ্রামের মেহেদী প্রমানিককে এক নম্বর আসামী করে ৫ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
​থানার অভিযোগ সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার খরসূতি মহিলা মাদরাসার ওই ছাত্রী করোনাভাইরাসের প্রাদুভাবে শিক্ষা প্রতিষ্ঠান বন্দ থাকায় বর্তমানে নিজবাড়িতে অবস্থান করতেছিলো। সোমবার দিবাগত রাতে প্রকৃতির ডাকে সাড়া দিলে প্রসাব করার জন্য রাত সাড়ে ৯টার দিকে বসতঘর থেকে বাহির হয়। পূর্বে থেকে ওত পেতে থাকা অপহরণকারী গৌরিপুর গ্রামের মেহেদী প্রামানিক তার সাঙ্গপাঙ্গ নিয়ে ছাত্রীর মুখ বেঁধে বাড়ির পাশের রাস্তায় নিয়ে যায়। এ সময় অজ্ঞাতনামা এক ইজিবাইকে ওই ছাত্রীকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে যায় তারা। ছাত্রীকে ঘরে আসতে না দেখে তার অভিভাবকরা বাহিরে অনেক খোঁজাখুঁজি করে। এক পর্যায় পরিবারের লোকজন জানতে পারে মেহেদী নামে এক ছেলে লোকজন নিয়ে মেয়েটিকে অপহরণ করে নিয়ে গেছে।
গতকাল মঙ্গলবার বিকেলে ওই ছাত্রীর বাবা মো. লাল মিয়া জানান, কিছুদিন আগে মেহেদীর অভিভাবকরা ওই ছাত্রীর বিয়ের প্রস্তাব দেয় মেহেদীর সাথে। ছাত্রীর বয়স কম থাকায় আমি বিয়েতে রাজি না হওয়ায় ছেলের লোকজন হুমকিও দেয়। মেহেদীর পরিবারকে বিষয়টি জানালে তাঁকে গালিগালাজ ও জীবন নাশের হুমকি দেওয়া হয়েছে বলে তিনি আরো জানান।
​অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, অপহরণের অভিযোগ পাওয়া মাত্রই বিষয়টি নিয়ে তদন্ত চলছে। অপহরণের সত্যতা পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host