সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:০৫ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

ঝিনাইদহে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

মোঃ শাহানুর আলম (স্টাফ রিপোর্টার)
Update : রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ৮:২৪ অপরাহ্ন

মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। আজ রবিবার ঝিনাইদহের ৬টি উপজেলায় যথাযোগ্য মর্যাদাপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে দিবসটি পালন করা হচ্ছে।

এ উপলক্ষে জেলা প্রশাসন, জেলা পুলিশ, আওয়ামী লীগ, অন্যান্য সহযোগী সংগঠন, ঝিনাইদহ প্রেসক্লাব, সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ দিনভর নানা কর্মসূচীর আয়োজন করেছে।

সকাল সাড়ে ৮টায় জেলা প্রশাাসন প্রেরণা ৭১ এ শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পন করে এছাড়া আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ পতাকা উত্তোলন শেষে বর্ণাঢ্য র‌্যালী নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে। দুপুরে আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুজিবর রহমান, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি বাবু জীবন কুমার বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরণ, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাইদ বিশ্বাস, জেলা যুবলীগ নেতা বাসের আলম সিদ্দিকী, রাজু আহম্মেদ ও জাহাঙ্গীর আলমসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভাশেষে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মানব ভোজের আযোজন করা হয়। এছাড়া এমপি তাহজীব আলম সিদ্দিকীর পক্ষ থেকে ঝিনাইদহ হরিণাকুন্ডুর প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে গনভোজের ব্যবস্থা করা হয়। সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত চলে এই মানবভোজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host