রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৫২ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বাষির্কী ও জাতীয় শোক দিবস পালিত

মোঃ শাহানুর আলম (স্টাফ রিপোর্টার)
Update : রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ৮:১৪ অপরাহ্ন

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ নিবেদন, আলোচনা সভা, দোয়া মাহফিল, বৃক্ষরোপণ, যুব ঋণের চেক বিতরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

রবিবার সকালে উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করে হরিণাকুন্ডু থানা পুলিশ, হরিণাকুন্ডু পৌরসভা, মুক্তিযোদ্ধাকমান্ড, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ উপজেলার বিভিন্ন দপ্তর ও বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তে নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংসদ সদস্যের প্রতিনিধি রওশন আলী, সহকারী কমিশনার ভ‚মি সেলিম আহম্মেদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম মোল্লা, পৌর মেয়র ফারুক হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফিরোজ সালাউদ্দিন প্রমূখ।

সভাটি পরিচালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানা।

আলোচনা শেষে উপজেলা যুবউন্নয়ন অধিদপ্তর কর্তৃক যুব ঋণের চেক বিতরণ ও উপজেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে ১৫ আগষ্টে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host