শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:০১ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

নওগাঁর মহাদেবপুরে চুরির অপবাদ দিয়ে স্কুলছাত্রকে মারপিট

নওগাঁ প্রতিনিধি ( মোঃ আইনুল হোসেন )
Update : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ৮:১৬ অপরাহ্ন

নওগাঁর মহাদেবপুরে নুর ইসলাম মানিক (১৪) নামে নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রকে চুরির অপবাদ দিয়ে বেদম মারপিট করা হয়েছে। সে মহাদেবপুর উপজেলা সদরের ঘোষপাড়ায় তার মা ও সৎপিতার সাথে বসবাস করে। এব্যাপারে থানায় অভিযোগ দেয়া হলেও থানা পুলিশ কোনই পদক্ষেপ নেয়নি।

ওই শিশুর মা নুরজাহান বেগম জানান, লকডাউনে স্কুল ছুটি থাকায় তার ছেলে মানিক মহাদেবপুর প্রাণ কোম্পানীর ডিলারের পণ্য বিভিন্ন স্থানে সরবরাহের কাজ নেয়।

গত ১০ আগষ্ট রাত ১২টায় তার ছেলেকে ওই কোম্পানীর লোকেরা তাদের গোডাউনে ডেকে নিয়ে সেখানকার মালামাল চুরি হয়েছে বলে মানিককে বেদম মারপিট করে।

জানতে পেরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করান। পরদিন তিনি এব্যাপারে মহাদেবপুর প্রাণ কোম্পানীর ডিলার মো: মাহফুজ আলম (৪০), শাহীন আলম (৩৫) ও ইমরান হোসেনের (৫৫) বিরুদ্ধে মহাদেবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। কিন্তু থানা পুলিশ গত ৩ দিনেও এব্যাপারে কোন পদক্ষেপ নেয়নি।

অভিযুক্ত মাহফুজ আলম, মানিককে মারপিট করার কথা স্বীকার করে জানান, সন্দেহবশত: তাকে চরথাপ্পড় মারা হয়েছে।

মহাদেবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বিষয়টি তদন্ত করার জন্য থানার এসআই শামীনুর রহমানকে দায়িত্ব দেয়া হয়েছে। এসআই শামীনুর রহমান জানান, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host