রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৪ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে ম্যাজিক কর্পোরেশন প্রাইভেট লিঃ’র নকল পণ্য নিয়ে প্রতারণা ঝুঁকিপূর্ণ শিশুশ্রমে নিয়োজিতদের জন্য শিশু শিক্ষাকেন্দ্র জিংক সমৃদ্ধ ধানের চাল বাণিজ্যিকীকরণ শীর্ষক মতবিনিময় সভা মহাদেবপুরে এক গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা নড়াইলের কৃতি সন্তান বিশ্বখ্যাত নৃত্যশিল্পী উদয় শংকরে ৪৪ তম মৃত্যুবার্ষিক আজ  কুড়িগ্রামে বালু উত্তোলনে বাধাদিতে গিয়ে নিযার্তনের শিকার প্রধান শিক্ষক নড়াইলে ৫১৬ পিচ ইয়াবা ও ৪৪০০০ টাকা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার বান্দরবানে শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার এডিবি বাংলাদেশকে ২৫ কোটি ডলার ঋণ দেবে মহাদেবপুরে জমির দখল নিতে বসতবাড়ি ভাঙচুর
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে আরও ৯ জনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি
Update : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ১:০৯ অপরাহ্ন

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে আটজন এবং উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়। শনিবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৯টায় কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেন।

এর আগের দিন করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে এ হাসপাতালে মৃতের সংখ্যা ছিল তিনজন। একই সঙ্গে হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে রোগী ভর্তির চাপও আগের দিনের চেয়ে কিছুটা বেড়েছে। করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে শনিবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত ১৯১ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৫৪ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৩৭ জন।

এদিকে কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ২৯২টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২১ দশমিক ২৩ শতাংশ। জেলায় এ পর্যন্ত মোট করোনা শনাক্তের সংখ্যা ১৬ হাজার ৭৩৫ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৩ হাজার ২৬৪ জন। এ পর্যন্ত করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৬৬২ জন।

নতুন করে শনাক্ত হওয়া ৬২ জনের মধ্যে কুষ্টিয়া সদর উপজেলায় ৩৪ জন, দৌলতপুর উপজেলায় ৫, ভেড়ামারা উপজেলায় ২২ ও মিরপুর উপজেলায় ১ জন রয়েছেন। তবে কুমারখালী ও খোকসা উপজেলায় কোনো করোনা শনাক্ত রোগী নেই।

এখন পর্যন্ত জেলায় ৯৩ হাজার ৬৪২ জনের নমুনা পরীক্ষার জন্য নেয়া হয়েছে। নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে ৮৮ হাজার ৫০৮ জনের। বাকিরা নমুনা পরীক্ষার প্রতিবেদনের অপেক্ষায় রয়েছেন।

বর্তমানে কুষ্টিয়ায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ২ হাজার ৮০৯ জন। এদের মধ্যে হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন ২০৬ জন। হোম আইসোলেশনে রয়েছেন ২ হাজার ৬০৩ জন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host