সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:১৮ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

কুমারখালীতে জমি নিয়ে বিরোধের জেরে মা ছেলেকে পেটানোর অভিযোগ

কে এম মাহাফুজুল হক
Update : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১, ১:২১ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালী পৌরসভার তেবাড়িয়া গ্রামের জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মো. আলতাফ হোসেন স্ত্রী শাহানা আক্তার (৪৯) ও তার ছেলে মানিককে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১০ আগস্ট) রাত ৮টার দিকে কুষ্টিয়ার কুমারখালী পৌর এলাকার তেবাড়িয়াতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় হামলাকারীরা তাদের বসতভিটায় ভাঙচুর ও বাড়িতে থাকা শাহানা আক্তার ও তার ছেলে আব্দুল্লাহ আল মামুন মানিককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে আহত মোছা. শাহানা আক্তার বলেন, আমার দুই ভাই মৃত মো :আব্দুর রহিমের ছেলে মো. সেলিম হোসেন, মো. শাহিন রেজা, এবং আমার বোন মোছা. নার্গিস আক্তারের সাথে আমার দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিলো। এই জমি নিয়ে কুষ্টিয়া কোর্টে একটি সিভিল মামলা চলমান রয়েছে। এরই জের ধরে ১০ আগস্ট রাত ৮টার দিকে সেলিম, শাহিন, নার্গিসসহ আরও চার থেকে পাঁচজন আমার আমার বাড়িতে এসে ছেলে আব্দুল্লাহ আল মামুন মানিকের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় আমি ঠেকাতে গেলে তারা আমার চুলের মুঠি ধরে উপুর্যপরী মারধর করে গুরুতর আহত করে। পরে আমার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে আসামিরা আমাকে ও আমার ছেলেকে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

মোছা. শাহানা আক্তার আরও বলেন গত ১০ আগস্ট রাতেই এ ব্যাপারে কুমারখালী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি। কিন্তু পুলিশ এখনো কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। আমি এখন খুবই নিরাপত্তাহিনতায় ভুগছি।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত শাহিন রেজার মুঠোফোনে কল দেওয়া হলে তিনি জানান, আমি অসুস্থ আছি আপনি আমার ছোট ভাইয়ের সাথে কথা বলেন। শাহিনের ছোটভাই মিলন বলেন, অনেক বড় বিষয় ফোনেতো এত বলা যাবেনা আপনি কালকে আসেন সরাসরি সব কিছু বলবো।

এ ব্যাপারে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, এ বিষয়ে এখনো আমার কাছে কোনো অভিযোগ আসে নাই । অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host