রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

সাংবাদিকদের ওপর হামলা তীব্র নিন্দা অ্যাটকোর

Reporter Name
Update : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩, ১:৫০ অপরাহ্ন

এনএসবি ডেস্ক: ঢাকায় ২৮ অক্টোবর সাংবাদিকদের ওপর হামলা ও গণমাধ্যমের গাড়ি ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দেশের বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাটকো। মঙ্গলবার (৩১ অক্টোবর) অ্যাটকোর পরিচালকমণ্ডলীর এক জরুরি সভায় এ নিন্দা জানানো হয়।সভায় গত শনিবার (২৮ অক্টোবর) বিএনপির কর্মসূচিকে কেন্দ্র করে উশৃংখল কর্মীদের সংবাদ সংগ্রহের জন্য দায়িত্ব পালনকারী সাংবাদিকদের ওপর হামলা এবং গণমাধ্যমের যানবাহনের ভাঙচুরের তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানানো হয়। যারা সহিংসতা চালিয়েছে, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে সব নিহত, আহত ও ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জানানো হয়।সেইসঙ্গে সেদিন রাজনৈতিক কর্মসূচি চলাকালে প্রধান বিচারপতির সরকারি বাসভবনের ওপর হামলা, দায়িত্বরত একজন পুলিশ সদ্দস্যকে নৃশংসভাবে পিটিয়ে হত্যা এবং সাধারণ যানবাহনে অগ্নি সংযোগের সন্ত্রাসী ঘটনার তীব্র নিন্দা জানানো হয়। 

সভায় সিদ্ধান্ত হয়, আগামী দিনে যে দলের নেতাকর্মীদের হাতে সাংবাদিকরা লাঞ্চিত ও বাধাগ্রস্ত হবেন এবং গণমাধ্যমের যানবাহন হামলার শিকার হবে সেই দলের বিরুদ্ধে অ্যাটকো অবস্থান নিতে বাধ্য হবে।
 জাতীয় নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক কর্মসূচির নামে সন্ত্রাস ও সহিংসতা বন্ধ করে একটি অংশগ্রহণমূলক, অবাধ, নিরপেক্ষ, শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষ্যে সব রাজনৈতিক দলকে দেশের গণতন্ত্র ও উন্নয়ন অব্যাহত রাখার স্বার্থে গণতান্ত্রিক নীতিমালা মেনে কাজ করার আহ্বান জানায় অ্যাটকো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host