শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

লাশবাহী এ্যাম্বুলেন্সে বরযাত্রী !

কামাল হোসেন, চট্রগ্রাম
Update : শনিবার, ৩ জুলাই, ২০২১, ১২:৪০ অপরাহ্ন

ডেস্ক নিউজ:  করোনা নিয়ন্ত্রণে সারাদেশে চলছে ‘কঠোর লকডাউন’। এমন পরিস্থিতেও বিয়ে করতেই হবে! তাই লুকোচুরি করে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল বরযাত্রী। তাও আবার লাশবাহী অ্যাম্বুলেন্স চেপে।

তবে শেষরক্ষা হয়নি। ১২ জনের ওই বরযাত্রী ধরা পড়ল সার্জেন্টের হাতে। পরে একে একে সবাইকে নামানো হয় অ্যাম্বুলেন্স থেকে। দেওয়া হয় চালকের বিরুদ্ধে মামলা। চট্টগ্রামের বহদ্দারহাটে ঘটে এ ঘটনা। সার্জেন্ট শাহেদুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে বহদ্দারহাট চেকপোস্ট ডিউটি করছিলেন তিনি। তখন অ্যাম্বুলেন্সকে হাত দেখিয়ে থামান। ভেবেছিলেন হয়তো পুলিশের চোখকে ফাঁকি দিয়ে রাতের আঁধারে গন্তব্যে পৌঁছতে পারবেন। তারা সবাই চকবাজার মেডিকেল কলেজ স্টাফ কোয়ার্টার থেকে রওনা দিয়ে নতুন ব্রিজ এলাকার গন্তব্যে যাচ্ছিলেন। কিন্তু তার আগেই তাদের ধরা পড়তে হলো বহদ্দারহাট চেক পোস্টে।

আদেশ অমান্য করে লাশবাহী গাড়িতে বিয়ের যাত্রী নেওয়ায় মামলা দেওয়া হয় চালকের বিরুদ্ধে। এর আগে বৃহস্পতিবার দুপুরে কর্ণফুলীর মইজ্জ্যাটেক এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সুকান্ত সাহার ভ্রাম্যমাণ আদালত রোগী বেশে যাত্রী পরিবহনের অপরাধে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স জব্দ করে। সরকারি হাসপাতালের এ অ্যাম্বুলেন্সে করে ৮ জন যাত্রী বহন করার অপরাধে তাকে এক হাজার টাকা জরিমানা করেন আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host