শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

রোহিঙ্গা ক্যাম্পে দুগ্রুপের সংঘর্ষে নিহত ৪

Reporter Name
Update : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১, ৮:৫৯ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক:  কক্সবাজারের উখিয়ায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে চার রোহিঙ্গা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। তাদের মধ্যে ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) ভোরে উখিয়ার ১৮ নং ক্যাম্পে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক শিহাব কায়সার খান।

নিহতরা হলেন- বালুখালী ২ এর মো. ইদ্রীস (৩২), বালুখালী ১ এর ইব্রাহীম হোসেন (২২), ক্যাম্প-১৮, ব্লক-এইস ৫২ এর আজিজুল হক (২৬) ও মো. আমীন (৩২)। তাৎক্ষণিকভাবে হাসপাতালে ভর্তি ৪ জনের পরিচয় পাওয়া যায়নি।

কক্সবাজার ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক শিহাব কায়সার খান বলেন, কী কারণে দুই গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়েছে তা এখনো স্পষ্ট নয়। সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আরও ৪ জনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ক্যাম্পের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host