রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মহম্মদপুরে স্বাধীনতা দিবসে নানা রঙের ঘুড়িতে রাঙিয়েছে আকাশ

অলোক রায়, মাগুরা
Update : রবিবার, ২৭ মার্চ, ২০২২, ৯:০৫ অপরাহ্ন

অলোক রায়, মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি :  মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে মাগুরার মহম্মদপুর উপজেলার বালিদিয়া ইউনিয়নের লক্ষিপুর গ্রামে পশ্চিমপাড়া মাঠের মধ্যে ঘুড়ি উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে লক্ষিপুর স্পোর্টস ক্লাবের আয়োজনে দ্বিতীয় বার্ষিক এই ঘুড়ি উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি শেখ মো: শওকতুজ্জামান সৈকতের সার্বিক পৃষ্ঠপোষকতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ঘুড়ি উৎসব প্রতিযোগিতার উদ্বোধন করেন মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল।
বালিদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান মিনহার সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মহম্মদপুর থানার ওসি মোঃ ইকরাম হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. তরিকুল ইসলাম তারা, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল হাসান, আছাদুজ্জামান স্পোর্টস একাডেমির সভাপতি মো: ফরিদুজ্জামান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ ঈদুল শেখ, পলাশবাড়িয়া ইউপি’র চেয়ারম্যান সৈয়দ সিকান্দার আলী ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা প্রমূখ।
উপজেলার বিভিন্ন এলাকা থেকে আশা নানা কালারের প্রায় ১শ ৯টি ঘুড়ি অংশ নেয় এই প্রতিযোগিতায়। এর রংবে রঙের ঘুড়ি সাথে রঙিন হয়ে ওঠে লক্ষিপুরের আকাশ। এই ঘুড়ি উড়ানো প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে পরিদপুরের ইব্রাহিম হোসেন, দ্বিতীয় লক্ষীপুরের ইকরামুল এবং তৃতীয় হয়েছে বড়রিয়ার রাজিবুল। এ ছাড়া প্রত্যেককে শান্তনা পুরস্কার দেওয়া হয়েছে।
প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host