রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরে মেয়র কাপ টেপ টেনিস ক্রিকেট এর ফাইনাল অনুষ্ঠিত

পিরোজপুর প্রতিনিধি
Update : শনিবার, ২ এপ্রিল, ২০২২, ৫:৫৯ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে ক্রিকেট একাডেমির আয়োজনে ও পৌরমেয়র হাবিবুর রহমান মালেকের পৃষ্ঠপোষকতায়  মেয়র কাপ টেপ টেনিস ক্রিকেট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে পিরোজপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে পিরোজপুর ক্রিকেট একাডেমীর প্রতিষ্ঠাতা আজমল হুদা নিঝুম এর তত্বাবধানে দির্ঘ
অপেক্ষার পরে মেয়র কাপ ক্রিকেট এর ফেইনালে চ্যাম্পিয়ন হয় টিম ফ্রেন্ডস।

অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে পুরস্কার তুলে দেন মেয়র কাপের পৃষ্ঠপোষক পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক।
এ সময়ে আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাউন্সিলর সাদউল্লাহ লিটন, সরকারী সোহরাওয়ার্দী কলেজের বাংলা বিভাগের  সহযোগী অধ্যাপক কাজী জাহাঙ্গর আলম, পিরোজপুর ক্রিকেট একাডেমীর সভাপতি নুরুল হুদা আলম, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সুমন সিকদার প্রমুখ।

এখানে উল্লেখ্য যে টিম ফ্রেন্ডস এর অধিনায়ক  ফয়সাল মাহাবুব শুভ গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার শংকরপাশায় নৌকার প্রচারণা কালে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সাথে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করে। তারই হাতে গড়া দল ‘টিম ফ্রেন্ডস’ চ্যাম্পিয়ন হওয়ায় তার বন্ধুরা পুরস্কারটি তাকে উৎসর্গ করেন।

পৌরমেয়র হাবিবুর রহমান মালেক বলেন যুবলীগ নেতা শুভ’কে গভীরভাবে  স্মরণ করে বলেন শুভ ছিলো যুব সমাজের আইকন আমাদের আওয়ামীলীগ রাজনীতির রত্ন। সে পড়া লেখায় ছিলো মেধাবী খেলাধুলায়ও বেশ ভাল ছিলো। সে ছিলো আমার সন্তানতূল্য আমরা তাকে হারিয়েছি। শুভকে হারিয়ে যে ক্ষতি পিরোজপুর এর হয়েছে এমন নেতা তৈরি হতে যুগ যুগ লেগে যাবে তারপরও পাবো কিনা জানিনা। আজ শুভ থকলে খুশি হতো আমরা তার আত্মার মাগফিরাত কামনা করছি।

ফাইনালে  টসে জিতে টিম এজাইলের ব্যাটিং এর সিদ্ধান্ত নেয়।প্রথমে ব্যাটিং করে ৫ উইকেট হারিয়ে ১৮ ওভারে  ১৫৩ রানের লক্ষ্য দাড় করায় টিম এজাইল। টিম ফ্রেন্ডস এর পক্ষে পরাগ ও নবিন দুইটি করে উইকেট লাভ করে। জবাবে ব্যাটিং করতে নেমে পুরো টুর্নামেন্ট জুড়ে রানের ফোয়ারায় থাকা অমিত দাসের অনবদ্য শতক ও সুমন সিকদার এর ৩৫ রানে ভর করে কোনো উইকেট না হারিয়েই জয়ের বন্দরে পৌছে যায় টিম ফ্রেন্ডস। অমিত ১০৪ এবং সুমন ৩৫ রানে অপরাজিত থাকেন। টুর্নামেন্টের সেরা প্লেয়ার ও সেরা ব্যাটসম্যান এবং ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হন অমিত দাস।সেরা বলার নির্বাচিত হন সাগর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host