শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পড়ালেখার পাশাপাশি খেলাধুলা শিক্ষার্থীদের মনে প্রতিযোগিতার মনোভাব সৃষ্টি করে — সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ

Reporter Name
Update : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩, ৬:২৯ অপরাহ্ন

খুলনা প্রতিনিধি।।সাবেক মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি বলেছেন; পড়ালেখার পাশাপাশি খেলাধুলা শিক্ষার্থীদের মনে প্রতিযোগিতার মনোভাব সৃষ্টি করে, যা দেশ ও জাতির জন্য ইতিবাচক দিক। এ জন্য বর্তমান সরকার আগামি প্রজন্মের ছেলে মেয়েদের সামাজিক সাংস্কৃতিক কর্মকাÐে উদ্বুদ্ধ করছে।
তিনি আরও বলেন; ছেলেমেয়েরা প্রকৃত শিক্ষা নিয়ে আসল মানুষ হলে তারা দেশের জন্য কাজ করবে। তিনি সরকারি শাহপুর মধুগ্রাম কলেজে সব ধরনের সহায়তার আশ্বাস দিয়ে বলেন, শিক্ষাঙ্গনে পড়ালেখার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার জন্য অভিভাবক ও শিক্ষকদের আরও সচেষ্ট হওয়ার আহবান জানান। রোববার বিকেলে (২৬ ফেব্রæয়ারি) ডুমুরিয়া উপজেলার সরকারি শাহপুর মধুগ্রাম কলেজে বার্ষিক ক্রিড়া, সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন; দেশে বৈশ্বিক করোনা লেখাপড়া একেবারেই ধ্বংস করে দিয়েছিল। করোনা মুক্ত হয়ে আবারও শিক্ষার্থীদের মাঝে উৎসাহ উদ্দীপনা বেড়েছে। এটা অব্যাত রাখতে প্রতিষ্ঠানের সভাপতি এবং প্রধান শিক্ষকদেও নিয়ে মতবিনিময় করার উদ্যোগ নেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ ফারুক আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন; ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার শরীফ আসিফ রহমান, ৩নং রদাঘরা ইউপি চেয়ারম্যান গাজী তৌহিদ, ২নং রঘুনাথপুর ইউপি চেয়ারম্যান মনোজিৎ বালা, ১২নং রংপুর ইউপি চেয়ান অধ্যক্ষ সমরেশ মÐল। অন্যান্যদেও মধ্যে বক্তব্য দেন, প্রভাষক আশরাফুল আলম, প্রভাষক কার্তিক চন্দ্র সাহা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক সুবীর বসু। প্রধান অতিথি বিজয়ী প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host