রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

নিষিদ্ধ টাপেন্টাডল ও ফেন্সিডিল সহ ৩জন আটক

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
Update : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১, ৪:৫৯ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: পত্নীতলায় থানা পুলিশ সোমবার পৃথক পৃথক অভিযান চালিয়ে নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিল সহ ৩জনকে আটক করে মঙ্গলবার কোর্ট হাজতে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানাগেছে, সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদর নজিপুর পুরাতন বাজার এলাকার থানা রোড সংলগ্ন শাহীন ফার্মেসিতে অভিযান চালিয়ে ওষুধ ব্যবসায়ী শাহীনুর ইসলাম (৩৭) ও তার স্ত্রী গুলশানারা সাথী (৩০)কে নিষিদ্ধ নেশা জাতীয় ট্যাবলেট মজুত ও বিক্রি করার অপরাধে হাতেনাতে আটক করে পত্নীতলা থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে নিষিদ্ধ নেশা জাতীয় ৬০ পিস টাপেন্টাডল ট্যাবলেট জব্দ করে পুলিশ।

অপরদিকে একই দিনে পত্নীতলা থানা পুলিশ উপজেলার ঘোষনগর সরদারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৫বোতল ফেন্সিডিলসহ উজ্জ্বল হোসেন (৩৪) নামে একজনকে আটক করেছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বেলাল হোসেন (৪০) নামে এক সহযোগী মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

আটককৃত উজ্জল হোসেন ঘোষনগর সরদার পাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে এবং পলাতক বেলাল হোসেন একই ইউপির হাড়িপুকুর গ্রামের মৃত নাসিরউদ্দিনের ছেলে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় দুটি পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে। তাদের মঙ্গলবার কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host