রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহে নিজ ঘর থেকে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : রবিবার, ৬ আগস্ট, ২০২৩, ৮:২৯ অপরাহ্ন

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ সদর উপজেলার চন্ডিপুর গ্রামে নিজ ঘর থেকে ইয়াছিন সরকার (২৭) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (৬ জুলাই) দুপুরে এই মরদেহ উদ্ধার করা হয়। ইয়াছিন সরকার একই গ্রামের ইউনুছ সরকারের ছেলে।
স্থানীয়রা জানায়, কয়েকদিন আগে ঢাকায় যাওয়ার কথা বলে তার বাবার কাছ থেকে টাকা নেয় ইয়াছিন। এরপর থেকে সে নিখোঁজ ছিল। এদিকে ইয়াছিনকে টাকা দেওয়া পরে সপ্তাহ খানেক হলো তার বাবা-মা ঝিনাইদহ শহরে আরেক ছেলের বাসায় বেড়াতে যান। রোববার সকালে পথচারী ও গ্রামবাসীরা ওই বাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে ইয়াছিনের বাবা ইউনুছ সরকারকে খবর দেয়। খবর পেয়ে বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ দেখে পরিবারের লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ইয়াছিনের মরদেহ উদ্ধার করে।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা জানান, চন্ডিপুর গ্রামে ঘরের ভেতরে যুবকের মরদেহ পড়ে আছে এমন খবরে সেখানে পুলিশ পাঠানো হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটা হত্যা না আত্মহত্যা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host