সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

কুষ্টিয়ার কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় করোনা রোগী নিহত

Reporter Name
Update : শনিবার, ২৪ জুলাই, ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক: কুষ্টিয়ার কুমারখালীতে ঢাকা থেকে ছেড়ে আসা অ্যাম্বুলেন্স মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে হাবিবুর রহমান (৫০) নামে এক করোনা রোগী নিহত হয়েছেন। এ সময় আহত হয় আরও ৫ জন।

শুক্রবার (২৩ জুলাই) সন্ধ্যায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কুমারখালী উপজেলার দবির মোল্লা রেলগেট সংলগ্ন লালন শাহের ম্যুরাল এলাকায় মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে নিয়ন্ত্রণ হারায় অ্যাম্বুলেন্সটি।
এ সময় নিহত হন হাবিবুর রহমান। আহতরা হলেন, রাজা (৩৩), আল রাব্বি (১৬), বুলবুল (৩৫), হাবিবুর রহমান (৭০), ডালিম (৬০) ও তিতাস। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যায় একটি অ্যাম্বুলেন্স ৪ চার যাত্রী নিয়ে রাজবাড়ী থেকে কুষ্টিয়ার দিকে যাচ্ছিলেন এবং একটি মোটরসাইকেল আরোহী নিয়ে কুষ্টিয়া থেকে কুমারখালীর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে লালন শাহের ম্যুরাল এলাকায় পৌঁছালে সংঘর্ষ হয়। এতে অন্তত ৬ জন গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
এ তথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, কুমারখালীর শেষ ও সদর উপজেলার শুরুর প্রান্তে এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। বিষয়টি সদর থানা নিয়ন্ত্রণ করছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host