শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

অনেক আয়োজন করেও ফরচুন বরিশালকে জেতানো গেলো না

Reporter Name
Update : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২, ১০:২২ পূর্বাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে বিপিএল ফাইনালে ফরচুন বরিশালের পক্ষে অনেক জমকালো আয়োজন করেও ফেরচুন বরিশালকে হার মেনে নিতে হলো আয়োজক ও দর্শকদের। শুক্রবার সন্ধ্যায় বিপিএল ফাইনালে ফরচুন বরিশালের পক্ষে পিরোজপুর ক্রিকেট একাডেমীর প্রতিষ্ঠাতা ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম এর নেতৃত্বে একদল ক্রিকেটার ও সর্মকরা পোষ্টঅফিস রোডে বড় পর্দায় খেলা দেখার আয়োজন করে।

শুরুতে খেলার ফলাফল ফরচুন বরিশালের পক্ষে থাকলে আয়োজক খেলায়ার ক্রিকেট প্রেমী উৎসুক জনতা ঢোল, তবলা, আতশবাজি ফাটিয়ে, কয়েক শতাধিক লোকের স্লোগানে স্লোগানে মুখোরিত হয় পুরো মাঠ। বিরতির পরে খেলার দ্বিতীয় অংশে ফরচুন বরিশালের অবস্থা কিছুটা খারাপ হলে আগ্রহ হারিয়ে ফেলেন অনেক দর্শক জনতা। অনেকই আবার কান্নায় ভেঙ্গে পড়েন।  খেলা শেষে কয়েক শতাধিক ক্রিকেট খেলোয়ার, ক্রিকেট প্রেমী, উৎসুক জনতা জন্য খিচুরীর আয়োজন করা হয়।

এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম জানান, ফরচুন বরিশালের সকল খেলাতেই আমরা এমন আয়োজন করেছি। সকল খেলোয়ার, ক্রিকেটপ্রেমী, উৎসুক জনতাকে সাথে নিয়ে আমরা সবাই মিলে বড় পর্দায় খেলার সময়টা উৎযাপন করি। খেলা শেষে ফরচুন বরিশাল জয় পেলে শহরে মিছিল করি। খেলায় হারজিত অবশ্যই থাকবে তাই বলে হতাশ হওয়ার কিছু নেই। মাদক থেকে শিক্ষার্থীদের দূরে রাখতে এবং তাদের মাঠে ফিরিয়ে নিতে খেলার প্রতি আগ্রত তৈরি করতেই আমাদের এ আয়োজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host