বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

প্রেমে বাঁধা দেয়ায় ভাইকে খুন করলেন শানায়া কাটওয়ে

Reporter Name
Update : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক: গ্রেপ্তার হলেন কন্নড় ছবির অভিনেত্রী শানায়া কাটওয়ে। তাঁর ভাই রাকেশকে পরিকল্পনা করে নারকীয়ভাবে খুন করা হয়েছে। রাকেশের দেহ কুপিয়ে খণ্ড খণ্ড করে শরীরের বিভিন্ন অংশ বিভিন্ন জায়গায় ফেলা হয়েছে। খুনে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন শানায়ার বয়ফ্রেন্ড নিয়াজাহেমেদ কাটিগর। তৌসিফ চান্নাপুর, আলতাফ মুল্লা এবং অমন গিরানিওয়ালে নামক আরও তিনজনও পুলিশের জালে।
গত বৃহস্পতিবার, ২২ এপ্রিল শানায়াকে গ্রেপ্তার করে আইনি হেপাজতে তুলে দেওয়া হয়। পুলিশ সূত্রে খবর, কাটিগরের সঙ্গে প্রেম নিয়ে আপত্তি ছিল ভাই রাকেশের। তার ফলেই পরিকল্পনা করে খুন। কিন্তু এমন নৃশংসভাবে খুন করাতেই আশ্চর্য হয়ে গেছেন তদন্তকারী পুলিশ আধিকারিকরা। রিপোর্ট বলছে, ৯ এপ্রিল তাঁর ছবির প্রোমোশনের জন্য যে বাড়িতে গেছিলেন শানায়া, সেখানেই, সেই দিনই রাকেশকে হত্যা করা হয়। তারপর দেহ টুকরো টুকরো করে আলাদা জায়গায় ফেলা হয়।
প্রসঙ্গত, শানায়া মডেল হিসেবে জীবন শুরু করেছিলেন। ২০১৮ সালে ‘ইদাম প্রেমাম জীবানাম’ ছবি দিয়ে ফিল্ম কেরিয়ারের শুরু। সম্প্রতি প্রাপ্তবয়স্কদের জন্য কমেডি ছবি ‘ওন্ডু ঘান্টেয়া কাঠে’ ছবিতেও দেখা গেছে তাঁকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host