শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
শিরোনাম
Прогнозы И Ставки На Теннис от Профессионалов Сегодн শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় ফরিদপুরের মধুখালীতে পানিতে ডুবে নিখোঁজ ১ জন মাদারীপুর জেলা র কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজ এ অবসরপ্রাপ্ত শিক্ষকের বিদায় সংবর্ধনা হরিণাকুণ্ডুতে এক দশক ধরে অকেজো হয়ে রয়েছে ইউনিয়ন পরিষদ নতুন ভবন ঝিনাইদহ সদরে মাসুম এবং কালীগঞ্জে শিবলী নোমানী চেয়ারম্যান নির্বাচিত রাজৈরে মহিলা মেম্বার ও নারী নেত্রীকে মারধরের অভিযোগ ঝিনাইদহ-১ আসনের উপ নির্বাচনে বাঁধা নেই কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজে সভাপতি ও অধ্যক্ষ মুখোমুখি পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে আগুন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

সাতক্ষীরা মেডিকেলের ভাগ বাটোয়ারার দরপত্র স্থগিত

গাজী জাহিদুর রহমান, সাতক্ষীরা
Update : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালের অনুকূলে আহূত ৭ কোটি টাকার ওষুধ ও সরঞ্জাম ক্রয় বিষয়ক দরপত্রের শিডিউল গ্রহণের একদিন পর আজ বৃহস্পতিবার সকল কার্যক্রম স্থগিত করা হয়েছে। শিডিউল ক্রয়ে মারামারি, কাড়াকাড়ি, হাতাহাতি এবং কাগজপত্র ছেড়াছেড়ির ঘটনায় বিব্রত হয়ে এই দরপত্র কার্যক্রম স্থগিত করে হাসপাতালের তত্ত্বাবধায়ক জানিয়েছেন, পরিবেশ স্বাভাবিক হলে ফের কার্যক্রম চালু হবে।

উল্লেখ্য যে, সাতক্ষীরা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালের অনুকূলে ওষুধপত্র, প্যাথলজিক্যাল সরঞ্জাম এবং অন্যান্য সরঞ্জাম ক্রয়ে ৭ কোটি টাকার বরাদ্দ দিয়ে দরপত্র আহবান করা হয়। বুধবার দরপত্র ক্রয়ের সর্বশেষ দিন ছিল। আগামী ৩০ সেপ্টেম্বর তা জমা দেওয়ার কথা ছিল। মোট ১৫টি দরপত্র এদিন ক্রয় করা হয়।
সাতক্ষীরা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. কুদরত ই খুদা জানান, এই দরপত্রের শিডিউল ক্রয় নিয়ে আগ্রহী ঠিকাদারদের মধ্যে দ্বন্দ্ব ফ্যাসাদ লক্ষ্য করা গেছে। তারা হইহুল্লোড় এমনকি হাতাহাতি করে কাগজপত্র ছিড়ে ফেলতে শুরু করেন। এই বিশৃংখল অবস্থার মধ্যে তারা কেউ কেউ বিভিন্ন জনপ্রতিনিধি ও প্রশাসনের আশীর্বাদপুষ্ট বলে শিডিউল ক্রয়ের চেষ্টা করেছেন। এতে বিশৃংখলার সৃষ্টি হয়। এ কারনে আজ বৃহস্পতিবার আমি এই দরপত্র সংক্রান্ত যাবতীয় কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করে দিয়েছি। তিনি বলেন, পরিবেশ স্বাভাবিক হলে ফের কার্যক্রম চালু হবে।
উল্লেখ্য যে, ৭ কোটি টাকার কাজ পাইয়ে দেওয়ার লক্ষ্যে ১ কোটি টাকা হাতিয়ে নিয়ে একটি প্রভাবশালী মহল বুধবার দরপত্র ক্রয়ে বাধার সৃষ্টি করে। পুলিশের উপস্থিতিতে এই মহলটির পক্ষে কয়েকজন ভাড়াটিয়া অংশ নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালে বিশৃংখলা সৃষ্টি করে। তারা দরপত্র কার্যক্রমকে জিম্মী করে ফেলে। এমনকি তাদের পছন্দের বাইরে কাউকে শিডিউল কিনতে বাধা দেওয়া হয়।
আগ্রহী ঠিকাদাররা এই শিডিউল ক্রয় করতে না পেরে ফিরে যান। বিষয়টি নিয়ে দৈনিক পত্রদূতসহ সাতক্ষীরার কয়েকটি মিডিয়ায় রিপোর্ট ছাপা হয়। এই বিষয়টি নিয়ে বৃহস্পতিবার দিনব্যাপী আলোচনা চলে। এরই এক পর্যায়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. কুদরত ই খুদা এই দরপত্র কার্যক্রম সাময়িকভাবে স্থগিত ঘোষণা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host