সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

সাতক্ষীরায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

গাজী জাহিদুর রহমান, সাতক্ষীরা
Update : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১, ৪:৪৭ অপরাহ্ন

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার তালায় স্ত্রী শ্রিপ্রা ঘোষকে হত্যার দায়ে স্বামী কার্তিক ঘোষকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। এ মামলায় অপর ৫ আসামীকে বেকসুর খালাস দেওয়া হয়েছে। সাতক্ষীরা জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক এমডি আজম রোববার (১২ ডিসেম্বর) দুপুরে এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় কার্তিক ঘোষ আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।
আদালত সূত্রে জানা যায়, ২০১০ সালের ১৩ মে তারিখে সাতক্ষীরা জেলার তালা উপজেলার পাটকেলঘাটা থানার রাজেন্দ্রপুর গ্রামে যৌতুকের কারনে স্বামী কার্তিক ঘোষসহ তার মা ও বোনেদের বিরুদ্ধে স্ত্রী শিপ্রা ঘোষকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠে। এ ঘটনায় শিপ্রা ঘোষের মা খুলনার নমিতা ঘোষ পরের দিন পাটকেলঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
পাটকেলঘাটা থানার তৎকালিন এসআই মোঃ নাসিরউদ্দীন উক্ত মামলায় কার্তিক ঘোষ, মা যুথিকা ঘোষ, বোন চায়না ঘোষ, সুন্দরী ঘোষ, ভগ্নিপতি জয়দেব ঘোষ ও চাচাতো ভাই সুভাষ ঘোষকে আসামী করে ২০১০ সালের ১৩ অক্টোবর আদালতে চার্জশীট দেন। ২০১১ সালের ২৫ জানুয়ারী এ মামলার চার্জ গঠন করা হয়। আদালতে এ ঘটনায় ১৮ জন স্বাক্ষী সাক্ষ্য দেন। বিচারে আদালত কার্তিক ঘোষকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকর করার নির্দেশ দেন। একই সময় অপর পাঁচজনকে বেকসুর খালাস দেন।
মামলার রায়ে সন্তোষ প্রকাশ করে মামলার বাদি নমিতা ঘোষ জানান, আমার মেয়েকে হত্যায় কার্তিকসহ ৬ জন জড়িত। অথচ ফাঁসির আদেশ হলো একজনের। সেই কারণে রায়ে আমি খুশি না।
রাস্ট্রপক্ষের কৌশলী এড. জহুরুল হায়দর বাবু বলেন, রাষ্ট্রপক্ষ এ মামলার আসামীর অপরাধ প্রমাণ করতে সক্ষম হয়েছে। তিনি আদালতের রায়ে সন্তোষ প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host