রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান মাদারীপুরে ডাকাত কামাল পহলান ওরফে সিএনজি কামাল (৪৩) আটক নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় ফরিদপুরের মধুখালীতে পানিতে ডুবে নিখোঁজ ১ জন মাদারীপুর জেলা র কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজ এ অবসরপ্রাপ্ত শিক্ষকের বিদায় সংবর্ধনা হরিণাকুণ্ডুতে এক দশক ধরে অকেজো হয়ে রয়েছে ইউনিয়ন পরিষদ নতুন ভবন ঝিনাইদহ সদরে মাসুম এবং কালীগঞ্জে শিবলী নোমানী চেয়ারম্যান নির্বাচিত রাজৈরে মহিলা মেম্বার ও নারী নেত্রীকে মারধরের অভিযোগ ঝিনাইদহ-১ আসনের উপ নির্বাচনে বাঁধা নেই
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

সাতক্ষীরায় বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

গাজী জাহিদুর রহমান
Update : সোমবার, ১২ জুলাই, ২০২১, ৬:৫৭ অপরাহ্ন

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বসন্তপুর সীমান্তের বিপরীতে ভারতের হিঙ্গলগঞ্জে বিএসএফের গুলিতে আবদুর রাজ্জাক (১৯) নামে এক বাংলাদেশি তরুণ নিহত হয়েছেন বলে পরিবার থেকে অভিযোগ করা হয়েছে।
এদিকে, ওই তরুণের মরদেহ বিএসএফের কাছ থেকে ফিরিয়ে আনতে বিজিবির কাছে আবেদন জানিয়েছে নিহতের পরিবার।

এ বিষয়ে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম মোস্তফা জানান, তিনি খবরটি শুনেছেন। নিহত যুবকের নাম পরিচয়ও জানতে পেরেছেন। তিনি কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের কামদেবপুর গ্রামের রমজান আলি গাজীর ছেলে।

স্থানীয়রা জানান, রাজ্জাক একজন গরু রাখাল। গরু আনতে তিনি অবৈধভাবে ভারতে গিয়েছিলেন। সোমবার ভোরে বিএসএফের হিঙ্গলগঞ্জ ক্যাম্প সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে ঘটনাস্থল ভারতের ঘোষপাড়া সীমান্তে তিনি নিহত হন। বিএসএফ পরে মরদেহ তাদের হেফাজতে নিয়ে যায়।

ফেসবুকের মাধ্যমে আব্দুর রাজ্জাকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে বলে জানান ভাড়াশিমলা ইউপি সদস্য আব্দুল খালেক।এদিকে মরদেহ ফিরে পেতে আব্দুর রাজ্জাকের পরিবারের লোকজন বিজিবির বসন্তপুর ক্যাম্পে যোগাযোগ করেছে। বিজিবির সহায়তায় মরদেহ ফেরত আনার চেষ্টা করছে পরিবার।

ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ জানান, আব্দুর রাজ্জাকের মরদেহ ফিরে পাওয়ার জন্য তারা ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল খালেকের নেতৃত্বে বিজিবির মাধ্যমে বিএসএফের সঙ্গে যোগাযোগ চলছে।

এ প্রসঙ্গে বিজিবির বসন্তপুর ক্যাম্পের হাবিলদার মো. খলিল জানিয়েছেন, রাজ্জাকের পরিবারের কাছ থেকে আবেদন পাওয়ার পর ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশ মতো পতাকা বৈঠকের ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host