রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান মাদারীপুরে ডাকাত কামাল পহলান ওরফে সিএনজি কামাল (৪৩) আটক নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় ফরিদপুরের মধুখালীতে পানিতে ডুবে নিখোঁজ ১ জন মাদারীপুর জেলা র কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজ এ অবসরপ্রাপ্ত শিক্ষকের বিদায় সংবর্ধনা হরিণাকুণ্ডুতে এক দশক ধরে অকেজো হয়ে রয়েছে ইউনিয়ন পরিষদ নতুন ভবন ঝিনাইদহ সদরে মাসুম এবং কালীগঞ্জে শিবলী নোমানী চেয়ারম্যান নির্বাচিত রাজৈরে মহিলা মেম্বার ও নারী নেত্রীকে মারধরের অভিযোগ ঝিনাইদহ-১ আসনের উপ নির্বাচনে বাঁধা নেই
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শৈলকুপায় কাফনের কাপড়ে জড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪, ৮:৪৩ অপরাহ্ন

রয়েল আহমেদ, শৈলকুপা, (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপাতে কাফনের কাপড়ে জড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে পাঁচ ঘটিকার দিকে উপজেলার শেখপাড়া কালী নদীর চর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, সকাল থেকে কাফনের কাপড়ে জড়ানো একটি বস্তু দেখা যায়। তবে এটি মরদেহ কেউ বুঝতে পারেনি। বিকেলের দিকে কয়েকজন স্থানীয় লোকজন কাফনে জড়ানো বস্তুটি খুলে মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। মরদেহটি সদ্য ভূমিষ্ট একটি মেয়ে শিশুর বলে জানা যায়।
এ বিষয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। পরে মরদেহটির দাফনের ব্যবস্থা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host