শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

রাজৈরে  বাস-পিকআপের  মুখোমুখি সংর্ঘসে  নিহত২

সুজন হোসেন রিফাত, মাদারীপুর প্রতিনিধি
Update : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩, ১০:৫২ পূর্বাহ্ন

সুজন হোসেন রিফাত  মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের  রাজৈরে  যাত্রীবাহী বাস ও পিকআপর মুখোমুখি সংর্ঘষে  দুইজন নিহত ও একজন আহত হয়েছে।
২ এপ্রিল রোববার রাতে  ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর  উপজেলার  বাবনাতলা নামক স্থানে  এ ঘটনা ঘটে ।
 নিহতরা হলো রাজৈর উপজেলার বৌলগ্রামের নুর মিয়ার ছেলে আবু সাইদ মিয়া (২২) ও নড়াইল জেলার কালিয়া থানার আমজদ শেখ,র ছেলে আলম শখ (৪৫) ।
মস্তফাপুর  হাইওয় পুলিশের উপ-পরিদর্শক রহুল আমিন জানান, রোববার রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের  বাবনাতলা নামক স্থানে  ঢাকাগামী সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও বরিশালগামী একটি কাঁচামাল (বেগুন) বাঝাই পিকআপ মুখামুখি সংর্ঘষ  হয়। এতে পিকআপে থাকা তিনজন গুরুতরভাবে আহত হয়। আহতদরক আশঙ্কাজনক অবস্থায়  উদ্ধার প্রথম রাজর উপজলা স্বাস্থ্য  কমপ্লেক্স ও পরে আশঙ্কাজনক অবস্থায়  ফরিদপুরে  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে  নেওয়ার সময় আবু সাইদ মিয়া (২২) মারা যায়। এবং রাতেই আলম শেখ (৪৫) ফরিদপুর থেক উন্নত  চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায়  সে মারা যায় এবং   পিকআপ চালক আবু মুছা (২৫) ও আশঙ্কাজনক অবস্থায়  ঢাকা মেডিকেল চিকিৎসাধীন রয়েছে।
রাজৈর থানার অফিসার ইনচার্জ মো আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host