রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

রাজধানীতে নিজের গুলিতে র‍্যাব সদস্য নিহত

Reporter Name
Update : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪০ অপরাহ্ন

নিউজ ডেস্ক:  রাজধানীতে দায়িত্বরত অবস্থায় নিজের গুলিতে এক র‍্যাব সদস্যের মৃত্যু হয়েছে। নিহতের নাম শুভ মল্ল (২৬)। তার বাড়ি চট্টগ্রাম জেলায়। ২০১৫ সালে পুলিশ সদস্য হিসেবে চাকরিতে যোগ দেয় তিনি।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে র‍্যাব সদর দপ্তরে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সোয়া ৫টায় মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গুলিবিদ্ধ অবস্থায় শুভকে র‍্যাব সদস্যরা ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তার থুতনিতে গুলিবিদ্ধ হয়েছে।

 
এ বিষয়ে উত্তরা ডিভিশনের উপ-কমিশনার (ডিসি) মো. সাইফুল ইসলাম জানান, র‍্যাব সদর দপ্তরে ডিউটিরত অবস্থায় এক র‍্যাব সদস্য মারা গেছেন। র‍্যাব থেকে আমাদের জানানো হয়েছে। আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি।

হাসপাতালে নাম প্রকাশে অনিচ্ছুক র‍্যাবের এক কর্মকর্তা জানান, শুভ সদর দপ্তরের পেছনের গেটে ডিউটিরত অবস্থায় ছিল। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে ছিল। তিনি নিজের গুলিতে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

জানা গেছে, শুভ মল্লর বাড়ি চট্টগ্রামের পূর্ব জোয়ার গ্রামে। তার বাবার নাম কালু মল্ল। ২০১৫ সালে তিনি পুলিশ সদস্য হিসেবে চাকরিতে যোগ দেন। আর চলতি বছরের মার্চে র‍্যাবে যোগ দেন।

এর আগে গত ৬ আগস্ট বিকেলে রাজধানীর রমনায় ঢাকা জেলার পুলিশ সুপারের (এসপি) বাংলোয় গুলিবিদ্ধ হয়ে মারা যান মেহেদী হাসান (২২) নামে এক পুলিশ কনস্টেবল। টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার মেহেদী নিজের অস্ত্রের গুলিতে আত্মহত্যা করেন বলে জানা গিয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host