রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান মাদারীপুরে ডাকাত কামাল পহলান ওরফে সিএনজি কামাল (৪৩) আটক নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় ফরিদপুরের মধুখালীতে পানিতে ডুবে নিখোঁজ ১ জন মাদারীপুর জেলা র কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজ এ অবসরপ্রাপ্ত শিক্ষকের বিদায় সংবর্ধনা হরিণাকুণ্ডুতে এক দশক ধরে অকেজো হয়ে রয়েছে ইউনিয়ন পরিষদ নতুন ভবন ঝিনাইদহ সদরে মাসুম এবং কালীগঞ্জে শিবলী নোমানী চেয়ারম্যান নির্বাচিত রাজৈরে মহিলা মেম্বার ও নারী নেত্রীকে মারধরের অভিযোগ ঝিনাইদহ-১ আসনের উপ নির্বাচনে বাঁধা নেই
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ময়মনসিংহে ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রি বিতরণ

Reporter Name
Update : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১, ১২:২৪ অপরাহ্ন

এনামুল হক,ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে ৩২টি পরিবারকে ঈদ উপহার প্রদান করলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা আল মাহমুদ কায়েস।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে ছাত্রলীগ নেতা আল মাহমুদ কায়েস পোলাওয়ের চাল, ডাল, তেল, আলু, সাবান, সেমাই, চিনি ও মাস্ক বিতরণ করেন।

সাহায্য নিতে আসা বিধবা রুনা বেগম বলেন, “বেডা ভার্সিটির ছাত্র অইয়্যাও আমগরে দিছে। বেডার লাইগ্যা দুয়া করি। আল্লাহ্ হেরে ভালা রাহুক।”

ছাত্রলীগ নেতা আল মাহমুদ কায়েস বলেন, “আমি একজন ছাত্র। আমার কোন আয় নেই। পরিবার থেকে পাওয়া টাকা দিয়েই চলি। ঠিক তেমনি ঈদে শপিং করার কিছু টাকা পেয়েছিলাম। তখন ভাবলাম যদি শপিং না করে মানুষের পাশে দাঁড়াই তাহলে কেমন হয়। যেই ভাবনা সেই কাজ। যে পরিমাণ অর্থ ছিলো তা দিয়ে ৩২টি পরিবারের বাজার করে ফেললাম এবং দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে অসহায়, বিধবা ও হতদরিদ্র এমন ৩২ জনের হাতে তুলে দিলাম এই ঈদ উপহার। আর হ্যাঁ, এরকম ইতিবাচক কাজের অনুপ্রেরণা আমাকে সবসময় যিনি জোগান তিনি হলেন বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খান জয় ভাই। আমি উনার কাছে চির কৃতজ্ঞ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host