মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজে সভাপতি ও অধ্যক্ষ মুখোমুখি পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে আগুন ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচন স্থগিত ঘোষণা করেছেন হাইকোর্ট লালমনিরহাটের জেলা পরিষদের চেয়ারম্যান কে শপথ বাক্য পাঠ করালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শৈলকুপায় সাংবাদিকের উপর হামলা বিক্ষোভ-মানববন্ধন অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবি মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মহেশপুরে মনছুর হত্যাকারিদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১, ৫:০২ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টারঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নের কুড়িপোল গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কৃষক মনছুর হত্যার ৩ মাস পেরিয়ে গেলেও আজও আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। ভুক্তভোগী পরিবার খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে শনিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।
সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, জমি সংক্রান্ত বিরোধে গত ২৩মে ওই গ্রামের কৃষক মনছুর আহম্মেদকে দেশীয় অস্ত্র, লোহার রড ও লাঠি দিয়ে বেধঢ়ক মারধর করে একই এলাকার মহারম আলী ও তার দুই ছেলে নুরুন্নবী সজিব, শিহাব উদ্দিন সাকিব, স্ত্রী কহিনুর বেগমসহ পরিবারের অন্যান্য সদস্যরা। সেখান থেকে তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার শারিরীক অবস্থান অনবতি হলে ঢাকায় নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় ২৮ তারিখে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছেলে মাসুম পারভেজ বাদী হয়ে মহেশপুর থানায় ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।

https://www.youtube.com/watch?v=LFSZi5xQJJ8

মামলার বাদী মাসুম পারভেজ অভিযোগ করে বলেন, আমার পিতা হত্যার ৩ মাস পেরিয়ে গেলেও পুলিশ আজও কাউকে গ্রেফতার করেনি। আসামীদের গ্রেফতারে পুলিশের কোন তৎপরতা আমরা লক্ষ্য করছি না। আসামী গ্রেফতারে পুলিশের গাফলতি আছে। তিনি বলেন, যারা হত্যাকান্ডের সাথে জড়িত তারা প্রতিনিয়ত মামলা তুলে নিতে আমাদের হুমকি দিচ্ছে। যার কারণে আমরা পরিবারের সকলেই জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।
সংবাদ সম্মেলন থেকে নিহতের স্ত্রী মাসুমা বেগম বলেন, আজ পর্যন্ত একজন আসামীকেও পুলিশ গ্রেফতার করেনি। ইচ্ছে করে করেনি নাকি অন্যকোন কারন আছে তা আমরা অবগত না। আজ পর্যন্ত পুলিশের কোন উল্লেখযোগ্য কর্মকান্ড আমার দেখিনি। আমরা দ্রুত আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানাচ্ছি।
এ ব্যাপারে মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আসামীদের অবস্থান শনাক্ত করে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host