শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম
Прогнозы И Ставки На Теннис от Профессионалов Сегодн শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় ফরিদপুরের মধুখালীতে পানিতে ডুবে নিখোঁজ ১ জন মাদারীপুর জেলা র কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজ এ অবসরপ্রাপ্ত শিক্ষকের বিদায় সংবর্ধনা হরিণাকুণ্ডুতে এক দশক ধরে অকেজো হয়ে রয়েছে ইউনিয়ন পরিষদ নতুন ভবন ঝিনাইদহ সদরে মাসুম এবং কালীগঞ্জে শিবলী নোমানী চেয়ারম্যান নির্বাচিত রাজৈরে মহিলা মেম্বার ও নারী নেত্রীকে মারধরের অভিযোগ ঝিনাইদহ-১ আসনের উপ নির্বাচনে বাঁধা নেই কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজে সভাপতি ও অধ্যক্ষ মুখোমুখি পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে আগুন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ভারতীয় সেনাবাহিনীর সাইকেল র‌্যালি বাংলাদেশে

গাজী জাহিদুর রহমান, সাতক্ষীরা
Update : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১, ৬:০৫ অপরাহ্ন

সাতক্ষীরা প্রতিনিধি: স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ও ভারতের মধ্যে সৌহার্দ্য সম্প্রীতির নিদর্শন সরূপ ভারতের সেনাবাহিনী ১৯সদস্যের একটি প্রতিনিধিদল সাইকেল র‌্যালি সহকারে বেনাপোল চেকপোষ্ট দিয়ে বাংলাদেশে এসেছে। রবিবার দুপুরে সীমান্তের জিরো লাইনে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষে দলটিকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। দু’দেশের সেনাসদস্যরা মিলিত হয় নো ম্যান্সল্যান্ডে।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেনাবাহিনীর যশোর ৫৫ডিভিশনের ব্রিগেডিয়ার জেনারেল হাফিজুর রহমান, মেজর জাকারিয়া, ভারতের সেনাবাহিনীর কর্নেল মোহিত সিং সহ দু’দেশের বিজিবি বিএসএফ ও সেনা কর্মকর্তারা। বাংলাদেশের বিভিন্ন জেলা প্রদক্ষিণ করে ঢাকায় যাবেন দলটি। ভারতীয় সেনা প্রতিনিধি দলটি পাঁচ দিন সফর শেষে ১৯নভেম্বর দর্শনা হয়ে ফিরবেন দেশে।
সফর কালিন সময়ে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন করে ঘুরবেন দেশের বিভিন্ন ঐতিহাসিক স্থান সমুহেঅ ব্রিগেডিয়ার জেনারেল হাফিজুর রহমান বলেন, দুদেশের সম্পর্ক উন্নয়নে এক নতুন মাত্রা যোগ হলো আজ। ভবিষ্যতে এ সম্পর্ক আরো দৃঢ়তর হবে। এসময় নোম্যান্সল্যান্ডকে অপরূপ সৌন্দর্যে সাজানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host