মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গিয়ে এমপি আনোয়ারুল আজিম আনার ‘নিখোঁজ’! শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান মাদারীপুরে ডাকাত কামাল পহলান ওরফে সিএনজি কামাল (৪৩) আটক নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় ফরিদপুরের মধুখালীতে পানিতে ডুবে নিখোঁজ ১ জন মাদারীপুর জেলা র কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজ এ অবসরপ্রাপ্ত শিক্ষকের বিদায় সংবর্ধনা হরিণাকুণ্ডুতে এক দশক ধরে অকেজো হয়ে রয়েছে ইউনিয়ন পরিষদ নতুন ভবন ঝিনাইদহ সদরে মাসুম এবং কালীগঞ্জে শিবলী নোমানী চেয়ারম্যান নির্বাচিত রাজৈরে মহিলা মেম্বার ও নারী নেত্রীকে মারধরের অভিযোগ
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ফরিদপুরের মধুখালীতে শিশু ধর্ষনের ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার

পার্থ রায়, মধুখালী উপজেলা প্রতিনিধি
Update : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন

পার্থ রায়, মধুখালী উপজেলা প্রতিনিধি: অদ্য সোমবার ২৩ আগষ্ট ফরিদপুরের মধুখালী পৌরসভার ৭ নং ওয়ার্ডের ৫ বছরের শিশুকে ধর্ষনের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শিশুটির পরিবারের খোঁজখবর নেন, ফরিদপুর পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান বিপিএম।
সোমবার দুপুর ৩ টায় অসহায় পরিবারটির পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে বলেন, ইতিমধ্যে আমরা আসামীকে  আটক করে  আদালতে পাঠিয়েছি, এবং ইতিমধ্যে নির্যাতিত শিশুটির মেডিকেল পরীক্ষা করানো হয়েছে, এখানে একটি বিজ্ঞান ভিত্তিক তদন্ত চলছে, যতদ্রুত সম্ভব ডিএনএ প্রোফাইল শেষ হয়ে গেলে  তদন্ত কার্যক্রম শেষ করে, আসামীকে বিচারে সোর্পদ করবো।
এসময় ঘটনাস্থল পরিদর্শনে উপস্থিত ছিলেন, মধুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম, তদন্ত অফিসার রথীন্দ্রনাথ তরফদার, মধুখালী উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি,সুরাইয়া সালাম, পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমা আক্তার ও মধুখালী উপজেলা মহিলা পরিষদের নেতৃবৃন্দ ও আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host