শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

প্রথম আলো সম্পাদক মতিউর রহমানের ৬ সপ্তাহের আগাম জামিন

Reporter Name
Update : রবিবার, ২ এপ্রিল, ২০২৩, ৪:৪৮ অপরাহ্ন

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় প্রথম আলো সম্পাদক মতিউর রহমানের ৬ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেছে হাইকোর্ট। আজ রোববার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।
সকালে হাইকোর্টে আগাম জামিন আবেদন করেন মতিউর রহমান। তার পক্ষে সংশ্লিষ্ট শাখায় এ আবেদন দায়ের করা হয়। বেলা ৩টার দিকে প্রথম আলো সম্পাদকের উপস্থিতিতে জামিন আবেদনের ওপর শুনানি হয়।  আদালতে  মতিউর রহমানের পক্ষে শুনানি করেন আইনজীবী ফিদা এম কামাল, ইমতিয়াজ মাহমুদ ও প্রশান্ত কর্মকার।
গত ২৯শে মার্চ রাতে মামলাটি দায়ের করেন এডভোকেট আব্দুল মালেক মশিউর। এই মামলায় প্রথম আলোর সাংবাদিক শামসুজ্জামান, সহযোগী ক্যামেরাম্যানসহ অজ্ঞাতনামাদেরও আসামি করা হয়েছে। মামলায় প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামান কারাগারে রয়েছেন। গত ২৬শে মার্চ প্রথম আলো’র ফেসবুক পেজে একটি শিশুর ছবি ব্যবহার এবং দিনমজুরের বক্তব্য ঘিরে এ মামলা দায়ের করা হয়েছে। সরকারি দলের নেতারা এ সংবাদের তীব্র সমালোচনা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host