শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহ সদরে মাসুম এবং কালীগঞ্জে শিবলী নোমানী চেয়ারম্যান নির্বাচিত রাজৈরে মহিলা মেম্বার ও নারী নেত্রীকে মারধরের অভিযোগ ঝিনাইদহ-১ আসনের উপ নির্বাচনে বাঁধা নেই কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজে সভাপতি ও অধ্যক্ষ মুখোমুখি পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে আগুন ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচন স্থগিত ঘোষণা করেছেন হাইকোর্ট লালমনিরহাটের জেলা পরিষদের চেয়ারম্যান কে শপথ বাক্য পাঠ করালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শৈলকুপায় সাংবাদিকের উপর হামলা বিক্ষোভ-মানববন্ধন অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবি মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরে ১৪৭ টি গাঁজা গাছ সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মো: তামিম সরদার, পিরোজপুর প্রতিনিধি
Update : রবিবার, ২১ মার্চ, ২০২১, ১২:৩০ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে একটি বাগান থেকে ১৪৭ টি গাঁজা গাছসহ এক মাদক ব্যবাসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। আজ রোববার দুপুরে পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের উত্তর রানীপুর গ্রামের রহমান মুন্সির বাড়ির বাগান থেকে মাদক ব্যবসায়ী আরিফ কে গ্রেপ্তার সহ এ গাঁজা গাছ উদ্ধার করা হয়। এ সময় মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১০০ গ্রাম গাঁজাও উদ্ধার করা হয়।
গ্রেপ্তার হওয়া মাদক ব্যবাসীয় আরিফ শেখ (৩০) পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের উত্তর রানীপুর গ্রামের জলিল শেখের পুত্র।
পিরোজপুর ডিবি পুলিশের এসআই দোলোয়ার হোসাইন জসীম জানান, গোপান সংবাদের ভিত্তিতে সদর উপজেলার উত্তর রানীপুর এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আরিফ কে ১০০ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করা হয়। এ সময় তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আরিফ গাঁজা গাছ চাষের কথা স্বীকার পায়। পরে উত্তর রানীপুর এলাকার রহমান মুন্সির বাড়ির বাগানে অভিযান চালিয়ে ১৪৭ টি গাঁজা গাছ উদ্ধার করা হয়।
এসআই দোলোয়ার হোসাইন জসীম আরো জানান, গ্রেপ্তার আরিফ শেখের বিরুদ্ধে গাঁজা ব্যবসা ও গাঁজাগাছ চাষের অপরাধে মাদকদ্রব্যে নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host