সোমবার, ২০ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গিয়ে এমপি আনোয়ারুল আজিম আনার ‘নিখোঁজ’! শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান মাদারীপুরে ডাকাত কামাল পহলান ওরফে সিএনজি কামাল (৪৩) আটক নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় ফরিদপুরের মধুখালীতে পানিতে ডুবে নিখোঁজ ১ জন মাদারীপুর জেলা র কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজ এ অবসরপ্রাপ্ত শিক্ষকের বিদায় সংবর্ধনা হরিণাকুণ্ডুতে এক দশক ধরে অকেজো হয়ে রয়েছে ইউনিয়ন পরিষদ নতুন ভবন ঝিনাইদহ সদরে মাসুম এবং কালীগঞ্জে শিবলী নোমানী চেয়ারম্যান নির্বাচিত রাজৈরে মহিলা মেম্বার ও নারী নেত্রীকে মারধরের অভিযোগ
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরে শেখ কামাল এর ৭৪ তম জন্মবার্ষিকী পালিত

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : রবিবার, ৬ আগস্ট, ২০২৩, ১:২২ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : নানা আয়োজনে পিরোজপুরে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে শেখ কামাল এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান। এসময় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পুষ্পমাল্য অর্পণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাধবী রায় এর সভাপতিত্বে এছাড়াও বক্তব্য রাখেন এন এস আই এর যুগ্ম পরিচালক আব্দুল কাদের, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী।

আলোচনা সভা শেষে যুবকদের মাঝে যুব ঋণের চেক বিতরণ করা হয়। এরপরে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী বৃক্ষ রোপন করা হয়।

পরে বিকেলে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে জেলা আওয়ামীলীগ। এ উপলক্ষে আজ শনিবার বিকেলে জেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি খান মো: আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক নুরুল হুদা আলম, পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ প্রমুখ। এসময় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের রুহের মাগফিরাত কামানায় এবং জাতির পিতা ও ১৫ আগষ্ট শাহাদাৎ বরণকারী সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host