সোমবার, ২০ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গিয়ে এমপি আনোয়ারুল আজিম আনার ‘নিখোঁজ’! শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান মাদারীপুরে ডাকাত কামাল পহলান ওরফে সিএনজি কামাল (৪৩) আটক নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় ফরিদপুরের মধুখালীতে পানিতে ডুবে নিখোঁজ ১ জন মাদারীপুর জেলা র কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজ এ অবসরপ্রাপ্ত শিক্ষকের বিদায় সংবর্ধনা হরিণাকুণ্ডুতে এক দশক ধরে অকেজো হয়ে রয়েছে ইউনিয়ন পরিষদ নতুন ভবন ঝিনাইদহ সদরে মাসুম এবং কালীগঞ্জে শিবলী নোমানী চেয়ারম্যান নির্বাচিত রাজৈরে মহিলা মেম্বার ও নারী নেত্রীকে মারধরের অভিযোগ
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরে লকডাউন পালনে জেলা প্রশাসন ও জেলা পুলিশ কাজ করে যাচ্ছে

Reporter Name
Update : সোমবার, ৫ এপ্রিল, ২০২১, ১:৫৫ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর জেলার ৭টি উপজেলায় লকডাউন পালনে জেলা প্রশাসনের পাশাপাশি কাজ করে যাচ্ছে জেলা পুলিশ। আজ সোমবার পিরোজপুর সদর উপজেলা বাজার সহ বিভিন্ন জণবহুল জায়গায় গিয়ে লকডাউন পালনের লক্ষে দোকান বন্ধ করা মাক্স বিতরণ ও মাইকিং করেছে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহা: নুরুল ইসলাম বাদল। লকডাউনের শুরুর দিনেই সরকারি নির্দেশনা মেনে বিভিন্ন ধরণের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। তবে খোলা রয়েছে কাঁচা বাজার ও মুদি দোকান। এছাড়া সাধারণ মানুয়ের মাঝে ফেসমাস্ক ব্যবহারের প্রবণতা বাড়লেও, অনেকেই মানছে না সামাজিক দূরত্ব। আর যথাযথভাবে লকডাউন বাস্তবায়ন করতে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের তৎপরতা লক্ষ্য করা গেছে।

জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব বলেন, পিরোজপুর বাজারের ব্যবসায়ীরা লকডাউনকে সফল করতে দোকান বন্ধ রেখেছে। তবে ব্যবসায়রা লকডাউন মেনে চলছে তবে চৈত্র মাসে বছরের টাকা তোলার সময় তাই হয়তো কেউ কেউ দোকান বন্ধ রাখার বিষয়ে সামান্য ত্রুটি করেছে। তবে কয়েকদিন গেলে সবাই নিয়মিত লকডাউন মেনে চলবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহা: নুরুল ইসলাম বাদল জানান, পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম স্যারের নির্দেশে আমরা বাজার সহ সকল জণবহুল এলাকায় মনিটোরিং করছি। সরকারী নির্দেশনা মত লকডাউনকে বাস্তবায়নের লক্ষে নির্দেশনা মেনে দোকানপাট বন্ধ করা, মাইকিং করে সচেতন করা ও মাক্স বিতরণ করেছি। প্রথম দিনের মত বাকি দিনগুলোতেও পুলিশের কার্যক্রম চলমান থাকবে।

জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জানান, লকডাউন মেনে চলার জন্য সকাল থেকেই জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ মাঠে থেকে কাজ করে যাচ্ছেন। যারা এ লকডাউন মেনে চলছে না তাদেও বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host