বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম
Mostbet Tr Resmî Net Sitesinde Giriş Empieza Kayıt Olm কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজে সভাপতি ও অধ্যক্ষ মুখোমুখি পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে আগুন ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচন স্থগিত ঘোষণা করেছেন হাইকোর্ট লালমনিরহাটের জেলা পরিষদের চেয়ারম্যান কে শপথ বাক্য পাঠ করালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শৈলকুপায় সাংবাদিকের উপর হামলা বিক্ষোভ-মানববন্ধন অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবি মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড

মো: তামিম সরদার, পিরোজপুর প্রতিনিধি
Update : বুধবার, ২৪ মার্চ, ২০২১, ১২:৪৮ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদ ও প্রত্যাহারের দাবীতে পিরোজপুরে সদর উপজেলা, পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড হয়ে গেছে। আজ বুধবার দুপুরে ছাত্রদলের তিনটি ইউনিট সদর উপজেলা ছাত্রদল, পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদলের আয়োজনে জেলা বিএনপি কার্যালয় থেকে বিক্ষোভ সমাবেশ করার চেষ্টা করলে তা পুলিশি বাঁধার মুখে পন্ড হয়ে যায়।
এসময় উপস্থিত ছিলেন, সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক রিয়াজ মাতুব্বর, পিরোজপুর পৌর ছাত্রদল এর আহবায়ক আলাউদ্দিন হাওলাদার, কলেজ ছাত্রদল আহবায়ক শুভ হাওলাদার, কলেজ ছাত্রদল সদস্য সচিব রাফী শিকদার মুন্না, সদর উপজেলা সদস্য সচিব রানা মল্লিক, পৌর ছাত্রদল সদস্য সচিব বেল্লাল খান, পৌর ছাত্রদল সিয়াম যুগ্ম আহ্বায়ক নাফীস আহমদ ,কলেজ ছাত্রদল যুগ্মআহ্বায়ক শেখ ফারদিন, পৌর ছাত্রদল সিয়াম যুগ্ম আহ্বায়ক মোস্তাক সেখ, কলেজ ছাএদল যুগ্ম আহবায়ক মোনায়েম, ফারদিন, পৌর ছাত্রদলের সদস্য কামরুল, জেলা ছাএদলের আবু নাহিদ, সিপন প্রমুখ।
এসময় বক্তারা বলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে যে মামলা দায়ের করেছে অবিলম্বে তা প্রত্যাহার করতে হবে।
উল্লেখ্য, সোমবার সকালে সুনামগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করা হয়। তারেক রহমান তার বাবা জিয়াউর রহমানকে দেশের প্রথম রাষ্ট্রপতি ও স্বাধীনতার ঘোষক হিসেবে দাবি করে ডিজিটাল মাধ্যমে বক্তব্য দেওয়ায় তারেক রহমানসহ ২৫ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন যুক্তরাজ্যপ্রবাসী বাংলাদেশি মইনুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host