রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম
শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান মাদারীপুরে ডাকাত কামাল পহলান ওরফে সিএনজি কামাল (৪৩) আটক নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় ফরিদপুরের মধুখালীতে পানিতে ডুবে নিখোঁজ ১ জন মাদারীপুর জেলা র কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজ এ অবসরপ্রাপ্ত শিক্ষকের বিদায় সংবর্ধনা হরিণাকুণ্ডুতে এক দশক ধরে অকেজো হয়ে রয়েছে ইউনিয়ন পরিষদ নতুন ভবন ঝিনাইদহ সদরে মাসুম এবং কালীগঞ্জে শিবলী নোমানী চেয়ারম্যান নির্বাচিত রাজৈরে মহিলা মেম্বার ও নারী নেত্রীকে মারধরের অভিযোগ ঝিনাইদহ-১ আসনের উপ নির্বাচনে বাঁধা নেই
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

দশ বছর আগের পুলিশ আর এখনকার পুলিশ এক নয়-স্বরাষ্ট্রমন্ত্রী

Reporter Name
Update : শনিবার, ৯ অক্টোবর, ২০২১, ৭:৪৭ অপরাহ্ন

নিউজ ডেস্ক:  দেশীয় আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। শনিবার (৯ অক্টোবর) মৌলভীবাজার জেলার জুড়ী থানার নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, যারা বিদেশের সিটিজেন এবং বিদেশে বসে দেশের ভাবমূর্তি নষ্ট করছেন, আমরা এ বিষয়টি সেই দেশকে জানাচ্ছি।

দেশের পুলিশের অবস্থান তুলে ধরে আসাদুজ্জামান খান কামাল বলেন, দশ বছর আগের পুলিশ আর এখনকার পুলিশ এক নয়। দশ বছর আগের পুলিশ জনগণের বিরুদ্ধে দাঁড়াত, এখনকার পুলিশ জনগণের সহযোগিতার জন্য হাত বাড়ায়।

পুলিশ মানুষের আস্থার জায়গা দখল করেছে জানিয়ে তিনি বলেন, এখন পর্যন্ত আমরা জঙ্গি, সন্ত্রাস, আগুন সন্ত্রাস এসব দক্ষতার সঙ্গে মোকাবেলা করেছি। কাজেই দশ বছর আগের পুলিশ আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুলিশ এক নয়। পুলিশ বাহিনীর দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধির জন্য আমরা একের পর এক কাজ করছি।

পুলিশের বেতন ভাতা বৃদ্ধি, ঝুঁকি ভাতা সব কিছুই এখন দেওয়া হচ্ছে জানিয়ে মন্ত্রী বলেন, দেশের জন্য আপনারা যে ত্যাগ স্বীকার করছেন, তা দেশবাসী মনে রাখবে।

আগামী প্রজন্মকে মাদকের ছোবল থেকে রক্ষার জন্য সবাইকে এগিয়ে আসার আহবান জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহুরা আলাউদ্দিন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ ও জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান।

২০১৬ সালে স্বরাষ্ট্রমন্ত্রী জুড়ী থানা ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। সাত কোটি একত্রিশ লক্ষ চুয়াল্লিশ হাজার টাকা ব্যয়ে এ থানা ভবন নির্মাণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host