শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম
শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান মাদারীপুরে ডাকাত কামাল পহলান ওরফে সিএনজি কামাল (৪৩) আটক নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় ফরিদপুরের মধুখালীতে পানিতে ডুবে নিখোঁজ ১ জন মাদারীপুর জেলা র কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজ এ অবসরপ্রাপ্ত শিক্ষকের বিদায় সংবর্ধনা হরিণাকুণ্ডুতে এক দশক ধরে অকেজো হয়ে রয়েছে ইউনিয়ন পরিষদ নতুন ভবন ঝিনাইদহ সদরে মাসুম এবং কালীগঞ্জে শিবলী নোমানী চেয়ারম্যান নির্বাচিত রাজৈরে মহিলা মেম্বার ও নারী নেত্রীকে মারধরের অভিযোগ ঝিনাইদহ-১ আসনের উপ নির্বাচনে বাঁধা নেই
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহে স্বর্ণালংকারসহ এক পাঁচারকারী আটক

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১, ৬:০১ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার: ঝিনাইদহে পাচারের সময় ৬’শ ৪০ গ্রাম ওজনের স্বর্ণালংকারসহ ফয়সাল আহমেদ নামের এক স্বর্ণ পাঁচারকারী আটক করেছে গোয়েন্দা পুলিশ।
বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি মোড় থেকে তাকে আটক করা হয়। আটককৃত ফয়সাল আহমেদ কুমিল্লার চান্দিনা উপজেলার হাশিমপুর গ্রামের সহিদ উল্লাহ’র ছেলে।
ঝিনাইদহ ডিবি পুলিশের ওসি আনোয়ার হোসেন জানান, চুয়াডাঙ্গা থেকে ঢাকায় স্বর্ণপাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের সাধুহাটি এলাকায় চেকপোস্ট বসানো হয়। এসময় চুয়াডাঙ্গা থেকে ফরিদপুরগামী সাথী এক্সপ্রেস নামের একটি বাসে তল্লাসী চালানো হয়। তল্লাসীকালে সন্দেহ হলে ফয়সাল নামের এক যুবককে আটক করা হয়। পরে তার দেহ তল্লাসী করে উদ্ধার করা ৬’শ ৪০ গ্রাম ওজনের স্বর্ণালংকার। চুয়াডাঙ্গা থেকে এই স্বর্ণালংকার ঢাকায় পাচার করা হচ্ছিল বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host