বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজে সভাপতি ও অধ্যক্ষ মুখোমুখি পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে আগুন ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচন স্থগিত ঘোষণা করেছেন হাইকোর্ট লালমনিরহাটের জেলা পরিষদের চেয়ারম্যান কে শপথ বাক্য পাঠ করালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শৈলকুপায় সাংবাদিকের উপর হামলা বিক্ষোভ-মানববন্ধন অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবি মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহে স্ত্রী’র দাবিতে পাল্টাপাল্টি মামলা দুই স্বামীর

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩, ১০:০৪ পূর্বাহ্ন

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের এক নারীকে স্ত্রী দাবি করে পাল্টাপাল্টি মামলা করছেন দুজন। ঘটনা নিয়ে এলাকায় তৈরি হয়েছে নানা কৌতুহল।
জানা গেছে, ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়নের কুশনা দোয়ার পাড়া গ্রামের মৃত গোলাম রসুলের ছোট মেয়ে সেলিনা খাতুন (২৪)। তিনি খুলনা নার্সিং ইনস্টিটিউটে লেখা পড়া চলাকালিন সময় একই গ্রামের মৃত শহিদুল ইসলামের মেজ ছেলে সাবেক ইউপি সদস্য কিবরিয়া বিপ্লবের (৩৮) সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সুবাদে লেখা পড়া সহ যাবতীয় খরচ দিতে থাকেন প্রেমিক বিপ্লব। এরই মধ্যে খুলনায় পড়াকালিন সময়ে সেলিনা আরেকটি ছেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি বিপ্লব জানতে পেরে সেলিনাকে বিয়ের জন্য চাপ দেয়। পরে গত ১৪ ফেব্রুয়ারি নোটারী পাবলিকের মাধ্যমে সেলিনাকে বিপ্লব বিয়ে করে। এরই মধ্যে তাদের মনোমালিন্যের সৃষ্টি হয়। এরপর বর্তমান স্বামী বিপ্লবের টাকা ফেরৎ দেওয়ার শর্তে খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার কল্যাণ শ্রী গ্রামের রফিকুল শেখের ছেলে প্রেমিক এসএম ফয়সালের কাছে ফিরে যায় সেলিনা। এই টাকা বিপ্লবকে ফেরৎ দেওয়া হয়নি বলে তিনি অভিযোগ করে। নিজের স্ত্রীকে ফেরৎ পেতে থানায় জিডি ও আদালতে মামলা করে। এরই মধ্যে প্রেমিকা সেলিনা তার প্রাক্তন প্রেমিক ও স্বামী বিপ্লবকে ডিভোর্স দেয়। বিয়ে করেন বর্র্তমান প্রেমিক এসএম ফয়সালকে। কিন্তু যে কোন শর্তে স্ত্রী পেতে অনড় বিপ্লব। অপরদিকে ফয়সল ও সেলিনা বাদী হয়ে ৪টি মামলা করেছে বিপ্লবের বিরুদ্ধে। যা সিনেমার গল্পকে হার মানিয়েছে।
এবিষয়ে গোলাম কিবরিয়া বিপ্লব জানান,আমার মান-সম্মান তো সবশেষ করে দিয়েছে। আমার নামে ৪টি মামলা দিয়েছে আবার লক্ষ লক্ষ টাকাও হাতিয়ে নিয়েছে। তারপরও সে যদি সেলিনা ফিরে আসে তাহলে তাকে গ্রহন করবে বলে জানান।
এবিষয়ে এসএম ফয়সাল জানান, আমার পছন্দের মেয়েকে ব্লাকমেইল করে বিয়ে করে। বিষয়টি আমি জানতে পেরে তার দেনা পাওয়া সব বুঝিয়ে দিয়ে আমার কাছে নিয়ে এসেছি। প্রতারনা করাসহ নানা বিষয়ে আমরা স্বামী-স্ত্রী মামলা করেছি। এদিকে সেলিনার সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে ফোনে পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host