মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

গোল্লাছুট পরিবারের চতুর্থ বর্ষপূতি অনুষ্ঠান অনুষ্ঠিত

Reporter Name
Update : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ৯:০১ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার: শনিবার (১৪ অক্টোবর)ঢাকা আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট গোল্লাচুর পরিবারের চতুর্থ বর্ষপতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে অতিথি ছিলেন প্রখ্যাত সুরকার শেখ সাদী খান ও বাংলাদেশের বিচারপতি মুজিবুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিবারের সভাপতি রিমা সুলতানা লিপু। অনুষ্ঠানে গান কবিতা নৃত্য ও আলোচনা অনুষ্ঠিত হয়। অংশগ্রহণ করে প্রিয়াঙ্কা রোজারিও, দুনিয়া রায়, দিলদারের কৌতুক, সুলতানা চৌধুরী, লক্ষ্মী রায়, অন্তরা শর্মা, মনোয়ারা মেরি, সেফায়েত হোসেন সবুজ, কাজী আসলাম প্রধান, বর্ষব্যাপী অনলাইন রিয়েলিটি শো প্রচার করে দেশের সবার মন জয় করে। আজ ছিল গোলা ছুট সুপারস্টার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০২৩। পুরস্কার গ্রহণ করেন মুসাসিন মাহিন, ইয়ামা ইফতি, রামিসা রওজা রুমিসা, মুস্তাদিদ, উমা দাস, প্রাপ্তি সরকার মোনালি, ইয়ানা ইফতি ইতুমনি, শাহীন, হৃদিতা বালা, নূরে আলম, সানজিদা আনজুম তাসফিয়া, আনিশা আমিন, বাইবের আনজুম, মুসা মাহবুব ওয়াহিদ, আবরার, রাজিব, মুনি মাহবুব, তাতিয়া তাহা, শিফাত উল্লাহ, মহীউদ্দীন সানি, সবার অংশ গ্রহণে অনুষ্ঠান প্রাণবন্ত ও উৎসবমুখর হয়ে ওঠে। উপস্থাপনায় ছিলেন মাহবুবা নাজরিন ও আনিশা আমিন, জেসমিন জাহান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host