শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

কেশবপুরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী লাঠি (ঢালী) খেলা অনুষ্ঠিত

আ.শ.ম. এহসানুল হোসেন তাইফুর, কেশবপুর
Update : রবিবার, ৭ নভেম্বর, ২০২১, ৯:৪৭ অপরাহ্ন

আ.শ.ম. এহসানুল হোসেন তাইফুর, কেশবপুর থেকে: কেশবপুরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী লাঠি (ঢালী) খেলা অনুষ্ঠিত হয়েছে। লাঠি খেলা দেখে আগত দর্শনার্থীরা আনন্দ ও উদ্দিপনায় মুগ্ধ হয়ে উঠেন। কেশবপুর পৌরসভার ভোগতি যুব সমাজের পক্ষ থেকে ওই লাঠি খেলার আয়োজন করা হয়। রবিবার বিকেলে কেশবপুর পৌরসভার ভোগতি গ্রামে মণিরামপুর ও কেশবপুরের দুটি দল লাঠি খেলা করে আগত দর্শনার্থীদের মুগ্ধ করে তোলেন। লাঠি (ঢালী) খেলা দেখার জন্য শত শত দর্শনার্থীর ঢলনামে ভোগতি গ্রামে। খেলা দেখে ভোগতী গ্রামের মাসুম, আব্দুল হান্নান ও আব্দুল হামিদ বলেন, লাঠি খেলা দেখে দর্শনার্থীরা মুগ্ধ হন। উক্ত ঢালী খেলায় মনিরামপুর উপজেলার চন্ডিপুর দল ও ভোগতি দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় চন্ডিপুর দল বিজয়ী হন। খেলা আয়োজন কমিটির পক্ষ থেকে বিজয়ী দলকে পুরষ্কার প্রদান করা হয়।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভোগতি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক তরিকুল ইসলাম, ছাত্র লীগ নেতা শাহরিয়ার হাবিব, সাবেক ছাত্র নেতা আব্দুল গফুর, সাংবাদিক মাছুম বিল্লাহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host