বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজে সভাপতি ও অধ্যক্ষ মুখোমুখি পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে আগুন ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচন স্থগিত ঘোষণা করেছেন হাইকোর্ট লালমনিরহাটের জেলা পরিষদের চেয়ারম্যান কে শপথ বাক্য পাঠ করালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শৈলকুপায় সাংবাদিকের উপর হামলা বিক্ষোভ-মানববন্ধন অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবি মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঈশ্বরদীতে ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যা

Reporter Name
Update : রবিবার, ১৮ জুন, ২০২৩, ১০:১৭ পূর্বাহ্ন

পাবনার ঈশ্বরদীতে দুর্বৃত্তদের গুলিতে তাফসির আহম্মেদ মনা (২৪) নামে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের এমপির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত মনা উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল গ্রামের সৌদিপ্রবাসী তানজুর রহমান তুহিনের ছেলে, হাতকাটা টুনটুনির ছোট ভাই।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে পুলিশ জানান, মনা রাত ১১টার দিকে এমপির মোড় এলাকায় পাবনা ট্যাংক লরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন অফিসে বসেছিল। এ সময় মুখ বাঁধা ৩ থেকে ৪ জনের একদল অস্ত্রধারী তাঁকে ঘিরে ধরে এলোপাতাড়ি গুলি ছোড়ে। গুলিবিদ্ধ হয়ে তিনি লুটিয়ে পড়েন। স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে মনাকে উদ্ধার করেন। পরে পাবনার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

এদিকে মনার নিহত হওয়ার খবরে রাতে পাবনা জেনারেল হাসপাতালের সামনে ভিড় জমান আত্মীয়-স্বজনেরা। সেখানে তাঁরা এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন এবং ঘটনার বিচার দাবি করেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময় জানান, নিহত তাফসির আহমেদ মনা পাকশী ইউনিয়ন ছাত্রলীগের কর্মী ছিলেন।

নিহতের পরিবার বলছে, মনা পাকশী ইউনিয়নের রূপপুর ফটু মার্কেট সংলগ্ন পদ্মা নদী থেকে মাটি ও বালু কাটার সঙ্গে জড়িত ছিলেন। এই নিয়ে প্রতিপক্ষ যুবলীগ ও ছাত্রলীগের কিছু নেতাকর্মীর সঙ্গে মনার পক্ষের লোকজনের বিরোধ সৃষ্টি হয়।
কয়েক দিন আগে প্রতিপক্ষ ওই গোষ্ঠী মনার পক্ষের শাহিন নামের যুবলীগের এক কর্মীর মোটরসাইকেল পুড়িয়ে দেয়। এই ঘটনায় যুবলীগ কর্মী মো. লিটন, লিখনসহ কয়েকজনের নামে থানায় মামলা করা হয়েছে।
এ বিষয়ে পাবনা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. ওমর ফারুক মীর জানান, হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। হাসপাতালের পক্ষ থেকে থানাকে জানানো হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন সেখানে যান। ঘটনাস্থল থেকে গুলির খোসাসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেন।

ওসি আরও জানান, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। নিহতের মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host