শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

 ইকবালকে আদালতে তোলা হলো, রিমান্ডের আবেদন

Reporter Name
Update : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ১:০৭ অপরাহ্ন

নিউজ ডেস্ক:  কুমিল্লা শহরের নানুয়া দীঘির পাড়ে একটি পূজা মণ্ডপে পবিত্র কোরআন শরীফ রাখার দায়ে গ্রেপ্তার সেই ইকবালকে আজ আদালতে তোলা হয়েছে। আজ বেলা ১২টার দিকে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিথিলা জাহান নিপার আদালতে তাকে তোলা হয়। ধর্মীয় অবমাননার একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে ওই মামলায় তার বিরুদ্ধে রিমান্ডের আবেদন জানিয়েছে পুলিশ। আদালতের পুলিশ সূত্র এ তথ্য জানিয়েছে।
এদিকে কুমিল্লা জেলা পুলিশের একটি সূত্র জানিয়েছে, গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদেও কোরআন অবমাননার বিষয়টি স্বীকার করেছেন ইকবাল। তবে কেন সে এই কাজ করেছে, তাঁকে দিয়ে কারা এ কাজ করিয়েছেন, এসব প্রশ্নের কোনো জবাব পাওয়া যায়নি। জিজ্ঞাসাবাদে ইকবাল একেক সময় একেক তথ্য দিচ্ছেন। কোনো প্রশ্নেরই সদুত্তর দিচ্ছেন না।

গত ১৩ই অক্টোবর ভোরে কুমিল্লার নানুয়া দীঘির পাড়ের পূজামণ্ডপে পবিত্র কোরআন শরীফ পাওয়া যায়।

এরপরই দেশের কয়েক স্থানে সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় সিসি ফুটেজ দেখে ইকবালকে শনাক্ত করা হয়। এরপর গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকত এলাকার সুগন্ধা পয়েন্ট থেকে তাকে আটক করা হয়। আটকের রাতে কক্সবাজারের পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসা হয়। শুক্রবার ভোর সাড়ে ছয়টার দিকে কক্সবাজারের পুলিশ সুপার কার্যালয় থেকে কুমিল্লায় নিয়ে আসা হয়েছে। তবে ইকবালকে গ্রেপ্তারের পর তার বিষয়ে গণমাধ্যমকে কিছু জানায়নি পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host