বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় এনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে .শ ম রেজাউল করিম এমপি

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : রবিবার, ২ এপ্রিল, ২০২৩, ৯:৪৯ পূর্বাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : বাংলাদেশ ছিলো দূর্ভিক্ষের রাষ্ট্র, প্রাকৃতিক দূর্যোগের রাষ্ট্র। সেই বাংলাদেশকে আজ উন্নয়নের রোল মডেলে পরিনত করেছেন । তিনি একজনই বঙ্গবন্ধুর আদর্শের ও রক্তের উত্তরউত্তরসূরী বঙ্গবন্ধু কন্যা  জননেত্রী শেখ হাসিনা। তিনি থাকায় বাংলাদেশ আজ উন্নত সমৃদ্ধ। আমাদের আবারো বঙ্গবন্ধু কন্যাকে রাষ্ট্র ক্ষমতায় এনে এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। আজ শনিবার বেলা ১১ টায় পিরোজপুর হুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে জাটকা সংরক্ষন সপ্তাহ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভার প্রধান অতিথির বক্তব্যে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি এ কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে পদ্মাসেতু হতো না। দেশে ছয় লেনের রাস্তা হতো না। যিনি আমাদেরকে দিয়েছেন দক্ষিনাঞ্চলের উন্নয়নের জন্য তাকেই টিকিয়ে রাখতে হবে। এসময় মাছের উৎপাদন বৃদ্ধিতে প্রধানমন্ত্রীর ভুমিকার ব্যাপারে মন্ত্রী আরোও বলেন, ২০০৮-২০০৯ সালে দেশে ইলিশের উৎপাদন ছিলো ২ লক্ষ ৯৮ হাজার মেট্রিক টন যা ২০২২-২৩ এ এসে পৌঁছেছে ৫ লক্ষ ৬৭ হাজার মেট্্িরক টনে।
পিরোজপুর হুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনালয় সচিব ড: নাহিদ রশীদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম এমপি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক খন্দকার মাহবুবুুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌপুলিশের ডিআইজি মো: মিজানুর রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক সাধারন সম্পাদক ইসহাক আলী খান পান্না, পিরোজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এম তানভীর আহমেদ।
সমাবেশ শেষে হুলার হাট লঞ্চঘাটে পায়রা ও বেলুন উড়িয়ে নৌ র‌্যালির উদ্বোধন করেন মন্ত্রী। সেখান থেকে একটি নৌ র‌্যালি শুরু হয়ে ৮ম চীন-বাংলাদেশ মৈত্রী সেতু হয়ে হুলারহাট নৌবন্দরে গিয়ে শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host