শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

হরিণাকুন্ডতে করোনা আক্রান্ত হয়ে একদিনে স্বামী-স্ত্রীসহ ৬ জনের মৃত্যু

মোঃ শাহানুর আলম,স্টাফ রিপোর্টার
Update : রবিবার, ৪ জুলাই, ২০২১, ৬:৪৪ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টারঃ ঝিনাইদহের হরিণাকু-ুতে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিল দীর্ঘ হচ্ছে। ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে স্বামী-স্ত্রীসহ ৬ জন মৃত্যু বরন করেছে । শনিবার সন্ধ্যায় ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হরিণাকুন্ডু পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রাজ্জাকের স্ত্রী বুলবুলি খাতুন (৫৫) । এছাড়া একই দিন সন্ধ্যায় করোনা উপসর্গ নিয়ে তৈলটুপি গ্রামের নিজ বাড়িতে মৃত্যুবরণ করে নুরুদ্দিন বিশ্বাসের স্ত্রী হোসনে আরা (৫০) এবং রাত ৯টার দিকে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করে তার স্বামী নুরুদ্দিন বিশ্বাস (৫৭)। মাত্র তিন ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়। রাত ১০ টার দিকে করোনা উপসর্গ নিয়ে তৈলটুপি গ্রামের মতিয়ার রহমান (৫০) নিজ গ্রামে মৃত্যুবরণ করেন। রবিবার সকাল ৭টার দিকে হরিশপুর গ্রামের আব্দুল আজিজের স্ত্রী বেলী খাতুন (৫৫) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রোববার সকাল ৯টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় উপজেলার মান্দিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুর রশিদ খান (৫২)।
হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জামিনুর রশিদ জানান, মারা যাওয়া ছয় জনের মধ্যে দুইজন করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে মারা গেছেন আরও চার জন। ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৬ জন। এ পর্যন্ত উপজেলায় করোনায় মোট আক্রান্ত হয়েছেন ৩৩১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬৭ জন। অবশিষ্ট ১৬৪ জন হাসপাতাল ও নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন। এ নিয়ে উপজেলায় করোনা ও উপসর্গে মৃতের সংখ্যা দাঁড়াল ২৫ জনে।
হরিণাকুন্ডু ইসলামিক ফাউন্ডেশনের দাফন কমিটির সদস্য ও উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মঈন উদ্দীন আহমেদ জানান, ইসলামী ফাউন্ডেশনের তত্বাবধানে মৃতদের দাফন প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host