বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম
নতুন সূচিতে আজ অফিস খুলছে সুন্দরবনে হরিণের মাংস রেখে পালালো শিকারিরা আজ চিরায়ত লোক উৎসব জামাই ষষ্ঠী লালমনিরহাটে সদ্য অব্যাহতি প্রাপ্ত ছাত্রলীগ সভাপতি বিলাশ কে গ্রেফতারে দাবিতে বুড়িমারী -লালমনিরহাট মহাসড়কে মানববন্ধন লংগদুতে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহন আদিতমারী উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা শৈলকুপায় মোস্তাককে গ্রেপ্তার কেন্দ্র করে থানা ঘেরাও ৫ পুলিশ সদস্যসহ আহত ২৫ ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন পিরোজপুরে ট্রাফিক সচেতনতা মূলক কর্মসূচি ও স্পীডগান পদ্ধতির উদ্বোধন ঢাকা বরিশাল মহাসড়কে নির্বাহী ম্যাজিস্ট্রেট অবরুদ্ধ
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

হরিণাকুণ্ডুতে ফ্রীজের লাইনের শর্টসার্কিটের আগুনে বসতবাড়ী পুড়ে ভস্মীভুত

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : শনিবার, ১২ মার্চ, ২০২২, ৬:৫৭ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতে ফ্রীজের লাইনের শর্টসার্কিটের আগুনে বসতবাড়ী ভস্মীভূত হয়েগেছে।
ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার গাড়াবাড়ীয়া গ্রামে মৃত জয়নাল মন্ডলের পুত্র গোলাম মোস্তফার বসত বাড়িতে।
খবরপেয়ে হরিণাকুণ্ডু’র ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক গাড়ি ঘটনাস্থলে পৌছে আগুন নিযন্ত্রণে আনে। কিন্তু তার আগেই গোলাম মোস্তফার বসতবাড়ি পুড়ে ছাই হয়ে যায়।
ভুক্তভোগী গোলাম মোস্তফা ও প্রতিবেশীরা জানায় বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টার দিকে প্রথমে লিয়াকতের ঘরে থাকা ফ্রীজের বিদ্যুৎ লাইন থেকে শর্টসার্কিট হয়ে আগুন লেগে যায়,এতে ফ্রীজে আগুন লেগে পুড়ে যায়, এসময় পশের ঘরে আগুন ছড়িয়ে পড়লে লিয়াকতের ভাই উজ্জলের ঘরে থাকা ফ্রীজে আগুন লেগে ভস্মীভূত হয় একই সময়ে অন্য ভাই আজিজারের ঘরও রক্ষা পাইনা। তিনটি ঘরের আসবাবপত্র সহ মালামাল আগুনে ভস্মীভূত হয়ে যায়।
এ ঘটনায় ঐ পরিবারের আনুমানিক পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
ঘটনার পরপরই খবর পেয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) সেলিম আহমেদ গাড়াবাড়ীয়া গ্রামে গোলাম মোস্তফার বসতবাড়িতে ছুটে যান,ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ান এবং সন্তনা জানান। এসময় তিনি নগদ অর্থ, দুই বস্তা শুকনো খাবার সহ কম্বল দিয়ে তাদের সহযোগিতা করেন।
পরবর্তীতে উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, ইউপি চেয়ারম্যান বসির উদ্দীন অগ্নীকান্ডে ক্ষয়ক্ষতির জন্য দুঃখ প্রকাশ করেন এবং অসহায় মানুষদের পাশে দাড়াবার প্রত্যয় ব্যক্ত করেণ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host